অভিনয় ক্যারিয়ারে দাম বাড়ালেন কিয়ারা

দর্শকপ্রিয় বলিউড সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। ২০১১ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘ডন টু’। তারপর থেকেই দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটির নতুন কিস্তির জন্য। অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণ করছেন পরিচালক ফারহান আখতার।

নতুন এ কিস্তিতে থাকছেন না শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। শুরুতে সিনেমাটিতে যুক্ত হন রণবীর সিং। কয়েক দিন আগে যুক্ত হলেন কিয়ারা আদভানি। কিন্তু ‘ডন থ্রি’ সিনেমায় ‘জংলি বিল্লি’ হয়ে ওঠার জন্য কিয়ারা মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন।

একটি সূত্র বলিউড হাঙ্গামা-কে বলেন— ‘‘ডন থ্রি’ সিনেমার জন্য কিয়ারা আদভানি ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এখন পর্যন্ত কিয়ারার ক্যারিয়ারে সবচেয়ে বেশি পারিশ্রমিক এটি। এর আগে হৃতিকের সঙ্গে অ্যাকশন ঘরানার ‘ওয়ার টু’ সিনেমায় কাজ করে যে পারিশ্রমিক পেয়েছেন, এটি তারচেয়ে ৫০ শতাংশ বেশি।’’

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, কিয়ারা আদভানির সুপারহিট সিনেমা ‘কবীর সিং’। এটি মুক্তির পর তার পারিশ্রমিকের অঙ্ক বদলাতে থাকে। প্রতিটি সিনেমার জন্য তিনি ৫ কোটি রুপি পারিশ্রমিক নিতেন।

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। বরাবরের মতো এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ডন থ্রি’। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালে মুক্তি পাবে এটি।

Check Also

গ্র্যামিজয়ী-আমেরিকান আইডল গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু

গ্র্যামিজয়ী ও আমেরিকান আইডল খ্যাত সংগীত তারকা মেন্ডিসার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে মৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *