ইউএস-মেক্সিকো সীমান্তে হেলিকপ্টার বিধ্বস্তে নিহত ৩

যুক্তরাষ্ট্রের টেক্সাসের ইউএস-মেক্সিকো সীমান্তে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মার্কিন বার্তা সংস্থা এপি জানায়, স্থানীয় সময় শুক্রবার (৮ মার্চ) স্টার কাউন্টির ছোট শহর লা গ্রুলার কাছে দুর্ঘটনাটি ঘটেছে।
দ্বিতীয়বার পাকিস্তানের প্রেসিডেন্ট হলেন আসিফ আলি জারদারি

কাউন্টির শীর্ষ স্থানীয় কর্মকর্তা স্টার কাউন্টি বিচারক এলয় ভেরা জানিয়েছেন, তিন ন্যাশনাল গার্ড সদস্য এবং একজন বর্ডার পেট্রোল এজেন্টকে নিয়ে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। এতে তিন জন নিহত হয়েছেন। আর অপর একজনের অবস্থা গুরুতর। বোর্ডে থাকা ওই চারজনের মধ্যে একজন নারী এবং তিনজন পুরুষ ছিলেন।

এদিকে, লা গ্রুলার কাছে ঘটে যাওয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন টেক্সাসের জননিরাপত্তা বিভাগের লেফটেন্যান্ট ক্রিস্টোফার অলিভারেজ। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। এ বিষয়ে বিস্তারিত জানতে মার্কিন কাস্টমস এবং বর্ডার প্রোটেকশনকে জিজ্ঞাসা করতে বলেন।

উল্লেখ্য, জানুয়ারিতে মেক্সিকো রাজ্যের সীমান্তে টহলরত টেক্সাসের জননিরাপত্তা বিভাগের একটি হেলিকপ্টার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বিধ্বস্ত হয়। তবে এতে কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে কো-পাইলট হাতে সামান্য আঘাত পান বলে জানা যায় এবং হেলিকপ্টারটি উল্লেখযোগ্যভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল।

Check Also

ইরানের হামলায় ইসরায়েলের পাশে থাকবে না যুক্তরাষ্ট্র: হোয়াইট হাউজ

যুক্তরাষ্ট্র ইসরায়েলকে বলেছে যে, তারা ইরানের বিরুদ্ধে কোনো প্রতিশোধমূলক হামলায় যোগ দেবে না। হোয়াইট হাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *