ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল‘র সাথে বাস ড্রাইভারদের শুভেচ্ছা বিনিময়

ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল‘র সাথে বাস ড্রাইভারদের শুভেচ্ছা বিনিময়

ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল‘র সাথে বাস ড্রাইভারদের শুভেচ্ছা বিনিময়।। শফিকুল ইসলাম রিমন।। “আপনার সচেতনতা আমার প্রথম নিরাপত্তা” এই স্লোগেন নিয়ে বিশ্ব বন্ধু দিবস উপলক্ষ্যে বরিশাল ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা বাস ড্রাইভারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে।

এসময় তারা শতাধিক বাস ড্রাইভারকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করান ও টি-শার্ট উপহার দেয়। রোববার সকালে শহরের বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনালে ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল ও এসিআই মটরর্স এমন ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের উদ্যোক্তা রাইডার্স ক্লাব এডমিন ওয়ারিয়র্স গালিব হাসান রিমন জানান,বাইকাররা মহাসড়কে যখন রাইড করে তখন সব থেকে বেশি দেখা হয় বাস ও ট্রাক ড্রাইভারদের সাথে। অনেক সময় নিজেদের ভেতরে ভূল বোঝাবুঝির কারণে দুর্ঘটনা ঘটে।

আমরাও অনেক সময় তাদের সাথে খারাপ আচারণ করে থাকি আবার তারাও অনেক সময় আমাদের সাথে খারাপ আচারণ করে। আর আমাদের মনে হয়েছে এটা ভূল বোঝাবুঝির কারণে হয়।

আর তাছাড়া আমারা একই শহরে থাকি এবং মহাসড়কে এই মানুষ গুলোর সাথে আমাদের সবসময় দেখা হয় কিন্তু কখনো পরিচয় হয়নি । তাই তাদের সাথে পরিচিত হয়ে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ার উদ্দেশ্যে আমারা এই আয়োজন করেছি।

ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল‘র সাথে বাস ড্রাইভারদের শুভেচ্ছা বিনিময়

সিনিয়র বাইক রাইডার আব্দুস সালাম বলেন, বাইকারদের নিয়ে বড় গাড়ীর ড্রাইভাররা সব সময় অভিযোগ করেন আমরা মহাসড়কে নিয়ম না মেনে গাড়ী চালায়। যার কারণে দুর্ঘটনা ঘটে কিন্তু আমাদের মনে হয় একটি দুর্ঘটনার পেছনে দুই পক্ষেরই সমান দোষ থাকে।

তাই আমরা আজ একসাথে মিলিত হয়ে কথা দিয়েছি মহাসড়কে চলাচলের সময় বন্ধুর মতো আমারা একে অপরকে সহযোগীতা করবো। বাস ড্রাইভার আরিফ হোসেন বলেন, আমাদের সাথে আগে কখনো এমনভাবে কেউ কথা বলেনি।

তবে ভালো লাগছে বন্ধু দিবসে এমন একটি আয়োজন ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল করেছে। এই আয়োজনের মধ্য দিয়ে আমরা একে অপরের বন্ধু হয়ে গেলাম।

মহাসড়কে চলাচলের সময় আমরা তাদের খেয়াল রাখবো এই কথা দিয়েছি। এবং আমাদের এই বন্ধুত্ব সারা জীবন বজায় থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসিআই মটরর্স সার্ভিস সিনিয়র টেরিটরি জাহিদ হোসেন সজিব, মডারেটর ফজলে রাব্বি রাইডার আরাফাত ইসলাম রিয়াজ এমএইচপ্রিন্স,ইমরান,শুভ, রাকিব,রাজ চৌধুরী,

নাজমুল হোসেন মল্লিক ,ফাহিম খান,তারেক খান,সিমসন,ওয়াসিম খান,রাহাত এবং লেডি বাইকার হেনা শ্রাবন, চন্দ্রিকা মন্ডল,ফারজানা, নুপুর সহ শতাধিক রাইডার।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ফের বির্তকে জড়ালেন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ

ফের বির্তকে জড়ালেন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ

ফের বির্তকে জড়ালেন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ।। স্টাফ রিপোর্টার ॥ ফের বির্তকে জড়ালেন বরিশাল সিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *