ক্ষমতাসীন দলের দুই গ্রুপের দ্বন্দ্বে ভোগান্তিতে নগরবাসী

ক্ষমতাসীন দলের দুই গ্রুপের দ্বন্দ্বে ভোগান্তিতে নগরবাসী

ক্ষমতাসীন দলের দুই গ্রুপের দ্বন্দ্বে ভোগান্তিতে নগরবাসী> স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি করপোরেশনের রোড ইন্সপেক্টর রাজিবকে মারধরের অভিযোগ এনে নগরীর ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লবের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেছেন সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা।

অপরদিকে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবী করছেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি‘র অনুসারী কাউন্সিলর বিল্পব ও তার সমর্থনকারী নেতাকর্মীরা।

বরিশাল সিটি করপোরেশনের আন্দোলনকৃত কর্মকর্তা-কর্মচারীসহ উস্কানিদাতাদের শাস্তির দাবী করছেন নগরীর ২০ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিল্পব। বিল্পবের দাবী, মেয়র সাদিক আব্দুল্লাহ তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে এসব করাচ্ছেন। সিটি করপোরেশনের পক্ষ থেকে দাবী করা হচ্ছে,

নগরীর ২০নং ওয়ার্ডের রোড ইন্সপেক্টর রাজীব হোসেন খান একটি ভবনের প্লান চেক করতে যাওয়ার পর কাউন্সিলর বিপ্ল¬ব তাকে ফোন দিয়ে হোসাইনিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে মারধর করেন। সংবাদ পেয়ে অন্য কর্মকর্তা-কর্মচারীরা এসে রাজিবকে উদ্ধার করেন।

এই ঘটনায় বিক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা কাউন্সিলর বিপ¬বের বিচার দাবিতে বিকাল ৩টা থেকে বিভাগীয় গণগ্রন্থাগারের সামনে ২০নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় ঘেরাও করে সড়ক অবরোধের পর বিক্ষোভ শুরু করে সিটি করপোরেশনের কর্মকর্তা কর্মচারীরা।

ইফতারের ঠিক পূর্ব মূহুর্তে সড়ক অবরোধ স্থগিত করে ইফতারের পর ফের সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে তারা। তবে পুরো ঘটনাটি মেয়র সাদিক আব্দুল্লাহর সাজানো দাবী করে ঢাকা-বরিশালের (সিএন্ডবি রোড) মহাসড়ক অবরোধ করে মেয়র সাদিকের শাস্তির দাবী করছেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি’র অনুসারী কাউন্সিলর বিল্পব ও তার নেতাকর্মীরা।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের পক্ষ থেকে জানান, পাল্টাপাল্টি অভিযোগ করে ক্ষমতাসীন দলের দুইপক্ষ দুইটি সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। তবে পথচারীদের অভিযোগ, ক্ষমতাসীন দলের দুই গ্রুপের দ্বন্ধে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছেন। এর দায় বার কে নেবেন। প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন কেউ কেউ।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ফিরে দেখা ২০২২

ফিরে দেখা ২০২২

ফিরে দেখা ২০২২।। স্টাফ রিপোর্টার॥ উত্থান-পতন পেরিয়ে অতীতের খাতায় চিরতরে জম‍া হবে ২০২২ সাল। নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *