চট্টগ্রামে অটোর সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে নিহত অটো চালক

চট্টগ্রামের চন্দনাইশে সিএনজি চালিত অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে চালকের করুণ মৃত্যু হয়েছে। সোমবার (২৫ মার্চ) বিকেল ৪টার দিকে চন্দনাইশ উপজেলার কলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তেজিত জনতা ওই এলাকার সড়ক অবরোধ করে রেখেছেন।

প্রাথমিকভাবে চালকের বাড়ি সাতকানিয়া উপজেলায় বলে জানা গেলেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কলঘর এলাকায় মোড় ঘুরে যাওয়ার সময় হটাৎ সিলিন্ডার বিস্ফোরণে সঙ্গে সঙ্গে অটোরিকশাটিতে আগুন লেগে যায়। এসময় চালকের আসনে বসা অবস্থাতেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে চালকের নাম-পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রেখেছেন।

স্থানীয়রা বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলঘর এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিল হাইওয়ে পুলিশের একটি দল। এসময় পুলিশের হাত থেকে বাঁচতে অবৈধভাবে মহাসড়কে প্রবেশ করা চালক দ্রুত গতিতে গাড়ি সরিয়ে নিতে চেষ্টা করছিলেন। এসময় হটাৎ সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই চালক পুড়ে অঙ্গার হন।

এদিকে ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।

বিস্ফোরণের পূর্বমূহুর্তে ট্রাফিক পুলিশের হয়রানির একটি ভিডিও জাগো নিউজের হাতে এসেছে। সেখানে দেখা যায়, ট্রাফিক পুলিশের কয়েকজন সদস্য মহাসড়কে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালাচ্ছেন।

স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিন বলেন, ‘মহাসড়কে পুলিশের টোকেন নিয়ে স্থানীয় যাত্রীদের পরিবহন করে সিএনজি অটোরিকশাগুলো। কিন্তু সম্প্রতি ঈদ সামনে রেখে ট্রাফিক ও হাইওয়ে পুলিশের সদস্যরা তল্লাশির নামে হয়রানি বাড়িয়েছে।’

Check Also

ইউপি সদস্য হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার

চাঁদপুরের মতলব এলাকায় সুরুজ নামে এক ইউপি সদস্য হত্যা মামলার পলাতক প্রধান আসামি কবির হোসেনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *