জন্মদিনে জাহ্নবীর সাথে মন্দিরে তার কথিত প্রেমিক

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। আজ ২৭ বছর বয়স পূর্ণ করলেন তিনি। বিশেষ দিনে মন্দিরে গিয়েছিলেন, তা-ও একা নেন, সঙ্গে নিয়েছিলেন কথিত প্রেমিক শিখর পাহাড়িয়াকে।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, অন্ধপ্রদেশে অবস্থিত তিরুমালা মন্দিরে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। সেখানে পৌঁছানোর পর ভিআইপি প্রবেশাধিকার পান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া। ভগবান ভেঙ্কটেশ দর্শন শেষে মন্দির থেকে বেরিয়ে আসেন তারা।

চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন জাহ্নবী কাপুর। বহুদিন ধরে গুঞ্জন উড়ছে, শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহ্নবী। শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার।

সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর ২০২২ সালের অক্টোবরের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। এরপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। তারপর একাধিকবার এ জুটিকে একসঙ্গে দেখা যায়। সর্বশেষ মুকেশ আম্বানির পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। গত বছর মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘উলাজ’।

Check Also

চমকের সাথে আসছে করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’

বলিউড নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’সিনেমার মাধ্যমে তিন অভিনেতাকে পেয়েছিল ইন্ডাস্ট্রি। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *