টলিউড অভিনেতা পার্থসারথি দেব আর নেই!

টলিউড অভিনেতা পার্থসারথি দেব আর নেই। টানা ৪৩ দিন ভেন্টিলেশনে রেখেও ফেরানো গেল না তাকে। গতকাল শুক্রবার রাতে মারা যান তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৮ বছর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

‘পশ্চিমবঙ্গ মোশন পিকচার্স আর্টিস্ট ফোরাম’-এর সহ-সভাপতি ছিলেন পার্থসারথি। ফোরামের পক্ষ থেকে রাতে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে অভিনেতার মৃত্যুসংবাদ জানানো হয়েছে। তাতে ফোরামের সাধারণ সম্পাদক, অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়ের স্বাক্ষর রয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে লেখা হয়েছে, ‘‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, প্রখ্যাত অভিনেতা এবং আমাদের ফোরামের অন্যতম সহ-সভাপতি পার্থসারথি দেব ২২ মার্চ রাত ১১টা ৫০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। তার অকালপ্রয়াণে ফোরাম গভীর শোক জ্ঞাপন করছে।’’

দীর্ঘদিন শারীরিক জটিলতায় ভুগছিলেন পার্থসারথি। ফুসফুসে সংক্রমণ ছিল। নিউমোনিয়াও ধরা পড়েছিল। বুকে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল। ৯ ফেব্রুয়ারি থেকে বাঙুর হাসপাতালে তার চিকিৎসা চলছিল। ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে। তারপরও শেষ রক্ষা হলো না।

টলিউডের জনপ্রিয় অভিনেতা ছিলেন পার্থ। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দায় কাজ করতেন। ‘কাকাবাবু হেরে গেলেন’, ‘লাঠি’, ‘প্রেম আমার’সহ একাধিক জনপ্রিয় বাংলা সিনেমা রয়েছে তার। এছাড়া ছোটপর্দায় তাকে দেখা গেছে ‘সত্যজিতের গপ্পো’ সিরিজে।

Check Also

বরিশালে টাকা ও স্বর্ণের সঙ্গে ফ্রিজের মাংসও নিয়ে গেছে চোর

বরিশালে ঈদের ছুটিতে ফাঁকা ফ্ল্যাটে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ফ্রিজের মাছ-মাংস, বাথরুমের কল, লাইটসহ মূল্যবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *