তরুণীকে গণধর্ষণের ঘটনায় পলাতক আসামি গ্রেফতার

রাজধানীর খিলক্ষেতে বাসার ছাদে তরুণী গণধর্ষণের ঘটনায় গালিফ (২২) নামের এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (১৬ মার্চ) রাতে রাজধানীর ভাটারা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১৭ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১ এর সহকারী পরিচালক (অপস অফিসার) ও সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান।

পুলিশের এই কর্মকর্তা জানান, একটি জুতার শোরুমে কাজ করার সময় ভুক্তভোগী তরুণীর সঙ্গে মিরাজ (২২) নামে একজনের প্রেমের সম্পর্ক তৈরি হয়। তাদের প্রেম বিষয়কে কেন্দ্র করে প্রায় সময় ঝগড়া হতো এবং মিরাজের সঙ্গে ঝগড়ার কারণে তার সঙ্গে সম্পর্ক না রাখার জন্য গত ২২ ফেব্রুয়ারি সকালে সেই তরুণীকে হোয়াটসঅ্যাপে সানি (২১) বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দিয়ে একটি ম্যাসেজ পাঠান। মাহাদী (২২) নামের এক যুবক সেই তরুণীকে বলেন, সানির সাথে গত ২২ ফেব্রুয়ারি হোয়াটসঅ্যাপের ম্যাসেজের ব্যাপারে মীমাংসা করে দিবেন। তার কথায় তরুণী খিলক্ষেতে যান। সেখানে বিকেলে একটি হোটেলে নাস্তার করার পর খিলক্ষেতের রাজউক মার্কেটের সামনে আসেন।

সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, রাজউক মার্কেটের সামনে আসার পর সেখানে উপস্থিত তানভীর (২২) ও গালিফ (২২) উভয়ে মাহাদীকে বলে যে তোর দায়িত্ব ছিল তাকে (সেই তরুণী) এখানে আনার জন্য, তোর কাজ শেষ তুই এখন চলে যা এবং মাহাদী সেখান থেকে চলে গেলে তানভীর ও গালিফ উভয়ে ভয়ভীতি দেখিয়ে তরুণীকে জোরপূর্বক একটি রিকশায় তোলেন। এরপর তাকে অপহরণ করে মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ওরফে হাফিজের পাঁচতলা বাড়ির ছাদে নিয়ে যান। এসময় তানভীর ও গালিফ জোরপূর্বক তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার চেষ্টা চালান। পরে ব্যর্থ হয়ে তারা তাকে একটি রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। তবে সেই তরুণী কৌশলে তাদের হাত থেকে পালিয়ে তার বোনের বাসায় আশ্রয় নেন। পরে এ ঘটনায় তরুণীর বোন একটি ধর্ষণ মামলা করেন।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Check Also

ইউপি সদস্য হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার

চাঁদপুরের মতলব এলাকায় সুরুজ নামে এক ইউপি সদস্য হত্যা মামলার পলাতক প্রধান আসামি কবির হোসেনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *