তৃপ্তি তার সিনেমার পারিশ্রমিক দ্বিগুণ করেছেন

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘ভুল ভুলাইয়া’। নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির তৃতীয় পার্ট। আনিস আজমি পরিচালিত এ সিনেমায় কার্তিকের বিপরীতে অভিনয় করবেন তৃপ্তি দিমরি। কিন্তু ‘অ্যানিমেল’ সিনেমার সাফল্যের পর এ অভিনেত্রী তার পারিশ্রমিক দ্বিগুণ করেছেন।

বলিউড লাইফ ডটকমের তথ্য অনুসারে, সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত ‘অ্যানিমেল’ সিনেমার জন্য তৃপ্তি ৪০ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। এ সিনেমার সাফল্যের পর পারিশ্রমিক দ্বিগুণ করেছেন এই অভিনেত্রী। অর্থাৎ ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমার জন্য ৮০ লাখ রুপি পারিশ্রমিক নিচ্ছেন তৃপ্তি।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘তৃপ্তি যে পারিশ্রমিক দাবি করেছেন, নির্মাতারা তাকে সেটাই দিতে সম্মত হয়েছেন। যেসব অভিনেত্রীরা সাফল্যের উপর নির্ভর করে কাজ করেন, তৃপ্তি তেমন নন। তবে তৃপ্তি জানেন ঠিক কতটা তার প্রাপ্য।’

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

Check Also

চমকের সাথে আসছে করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’

বলিউড নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’সিনেমার মাধ্যমে তিন অভিনেতাকে পেয়েছিল ইন্ডাস্ট্রি। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *