দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে কাজ করতে হবে: বিভাগীয় কমিশনার

বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত আলী বলেন, নিত্যপণ্যের দাম সহনশীল পর্যায়ে আনার চেষ্টা অব্যাহত রাখতে হবে। সরকারের নির্বাচনী ইশতেহারও এটি। এজন্য নিত্যপণ্যের সরবরাহ চেইন অক্ষুণ্ণ রাখতে এবং এর যে কোন ব্যত্যয়ের ক্ষেত্রে কঠোর ব্যবস্থা গ্রহণসহ বরিশাল বিভাগের জেলা প্রশাসক ও অন্যান্যদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ দেন তিনি।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে বিভাগীয় কমিশনারের সম্মেলনকক্ষে বিভাগীয় পর্যায়ে আইন-শৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন তিনি। সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মো. শওকত আলী।

তিনি আরো বলেন, অনলাইন জুয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও জড়িত এজেন্টদের শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। আসন্ন ঈদযাত্রায় লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন না করা, জাটকা নিধন প্রতিরোধ করা, ইলিশ রক্ষা করাসহ সার্বিক আইন-শৃঙ্খলা বজায় রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।

এছাড়াও জাতীয় সংসদ নির্বাচনের মতোই আগামী ৪, ১১, ১৮ এবং ২৫ মে চার ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনও যে কোন মূল্যে সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য সকলকে তাগিদ দেন বিভাগীয় কমিশনার।

সভায় অন্যান্যর মাঝে বরিশাল রেঞ্জ ডিআইজি মো. জামিল হাসান, বরিশাল বিভাগের ছয় জেলার জেলা প্রশাসক, পুলিশ, র‍্যাব, আনসার ও ভিডিপি, নৌ পুলিশ, কোস্ট গার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)সহ বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Check Also

বরিশালে টাকা ও স্বর্ণের সঙ্গে ফ্রিজের মাংসও নিয়ে গেছে চোর

বরিশালে ঈদের ছুটিতে ফাঁকা ফ্ল্যাটে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ফ্রিজের মাছ-মাংস, বাথরুমের কল, লাইটসহ মূল্যবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *