পিরোজপুরে ছাত্রলীগ নেতা খুন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের আঘাতে রাহাত হোসেন (২০) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

শনিবার রাতে উপজেলার গুলিশাখালী বাজারসংলগ্ন বেবোবাড়ি নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত রাহাত হোসেন উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি।

তিনি একই গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদিয়া কলেজের একাদশ শ্রেণির শেষ বর্ষের ছাত্র ছিলেন। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চুন্নু, শাওন ও সেন্টু নামে কিশোরগ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, টিয়ারখালী বাজার এলাকার এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে স্থানীয় এক কিশোর।

ঘটনাটি রাহাতের বন্ধু শুভ টের পেয়ে বাধা দেন। এতে ওই কিশোর ক্ষিপ্ত হয়ে তার বন্ধু সাব্বিরকে দায়িত্ব দেয় শুভকে শায়েস্তা করার জন্য। শনিবার বিকালে ওই টিয়ারখালী স্কুল মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা দেখতে যান রাহত। খেলা দেখে রাত ৯টার দিকে রাহাত, শুভ, সানাউল, আরিফ, লতীফ ও তাদের অন্য বন্ধুরা বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ ওই সাব্বিরের নেতৃত্বে ২-২৫ জনের কিশোরগ্যাং গ্রুপ তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর শুভ, সানাউল, আরিফ, লতীফকে বরিশাল শোবাচিম হাসপাতালে পাঠানো হয়। এদের বয়স ১৫-২৩ বছরের মধ্যে হবে বলে স্থানীয়রা জানিয়েছেন। মঠবাড়িয়া থানার (তদন্ত) আব্দুল হক বলেন, লাশ উদ্ধার করে রোববার পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

সরকারের সাথে ডিসি অফিসের আজাদের বৈইমানী!

সরকারের সাথে ডিসি অফিসের আজাদের বৈইমানী! এম. লোকমান হোসাঈন ॥ থাকার জন্য ঘর চেয়ে এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *