বরগুনাতে সম্পত্তির লোভে স্ত্রীকে হত্যার চেষ্টা রতন বণিকের

বরগুনাতে সম্পত্তির লোভে স্ত্রীকে হত্যার চেষ্টা রতন বণিকের

বরগুনাতে সম্পত্তির লোভে স্ত্রীকে হত্যার চেষ্টা রতন বণিকের

স্টাফ রিপোর্টার ॥ বরগুনাতে সম্পত্তির লোভে কাস্টম কর্মকর্তা কর্তৃক স্ত্রীকে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। স্ত্রী বিথি বণিক ও তার পরিবারের দাবী বিথির কোন ভাই না থাকার সুবাদে বিয়ের পর থেকে নানা সময়ে বিথির বাবার সম্পত্তি তার স্বামী রতন বণিকের

নামে লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছেন। এতে বিথির বাবা রাজি না হওয়াতে বিথিকে বিভিন্ন সময়ে নির্যাতন করে আসছেন স্বামী রতন বণিক। এছাড়া বিথির বাবাকে হত্যার হুমকিও দিয়ে আসছেন তিনি।

সর্বশেষ গত বুধবার বেলা ২টার দিকে খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। নির্যাতিত নারী ও তার পরিবারের দাবী, বিথি বণিকের মৃত্যু নিশ্চিত হওয়ার পর গলায় ওরনা পেঁচিয়ে টানাটানি করে জুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে।

এতে গলায় দাগের চিহ্ন পড়ে যায়। পরে বিথি বণিকের শশুর ও স্থানীয়রা বিথিকে উদ্ধার করে বরগুনা হাসপাতালে ভর্তি করে। বরগুনা হাসপাতালের কতর্বরত চিকিৎসক উন্নত চিকিসার জন্য আশষ্কাজনক অবস্থায় বিথিকে বরিশাল সেবাচিম হাসপাতালে রেফার করেন।

বরগুনাতে সম্পত্তির লোভে স্ত্রীকে হত্যার চেষ্টা রতন বণিকের

বর্তমানে শেবাচিম হাসপাতালে বিথি বণিক চিকিসাধীন আছেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, বিথি বণিকের গলায় লাল দাগ সহ শরীরের বিভিন্ন যায়গায় আঘাতের চিহ্ন আছে। বিথিকে সঠিক সময়ে উন্নত চিকিৎসা না করা গেলে, হয়তো বড় ধরণের কোন দূর্ঘটনা ঘটতো। এবিষয় মামলার প্রস্তুতি চলছে নিশ্চিত করছেন নিযার্তিত নারী বিথি বণিকের পরিবার।

বিথি বণিকের মামতো ভাই সময়ের বার্তাকে জানান, বিথির বাবা বাড়ি নাজীরপুর সিরাম কাঠী, নাজীরপুর উপজেলার পিরোজপুর জেলাতে। প্রায় ১২ বছর পূর্বে পারিবারিকভাবে বরগুনা সদরের গ্রীন ১৯ নং রোড়ের বাসিন্দা ও কাস্টম কর্মকর্তা রতন বণিকের সাথে বিয়ে হয়।

বিথি পরিবারের দুই বোনের মধ্যে সবার ছোট। বিথির বাবার অনেক সম্পত্তি থাকায় কু-দৃষ্টি পরে বিথির স্বামী রতন বণিকের। উক্ত সম্পত্তি লিখে দেওয়ার জন্য বিয়ের পর পর বিথি ও বিথির বাবা জগদিস বণিককে চাপ প্রয়োগ করে আসছেন বিথির স্বামী রতন বণিক।

বাবা জগিদস বণিক রাজি না হওয়াতে বিথিকে নির্যাতন করে আসছেন। এছাড়া বিথির বাবাকে নানা ভয় ভিতি প্রদর্শন করে আসছেন। এদিকে নিজেকে বাচাঁতে স্ত্রী বিথি বণিক আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অপপ্রচার চালাচ্ছেন স্বামী রতন বণিক।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

কলাপাড়ায় প্রিমিয়ার ব্যাংকের শাখা উদ্বোধন

কলাপাড়ায় প্রিমিয়ার ব্যাংকের শাখা উদ্বোধন

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় প্রিমিয়ার ব্যাংক স্থানান্তরিত শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে …

Leave a Reply

Your email address will not be published.