বরিশাল বিসিক এর ব্যবসায়ী মনিরুজ্জামান লাভলু এর মৃত্যুতে দোয়া মাহফিল

বরিশাল বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী জে আই বি এগ্রো ফুড লিমিটেডের পরিচালক মনিরুজ্জামান লাভলু এর মৃত্যুতে বরিশাল বিসিক শিল্প মালিক সমিতি উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

আজ ২৯ আগস্ট ২০২১ তারিখে জে আই বি এগ্রো ফুড লিমিটেডের সম্মেলন কক্ষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় এ দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান, বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ জালিস মাহমুদ, জে আই বি এগ্রো ফুড লিমিটেডের ব্যবস্থাপক ইব্রাহিম খান।

এছাড়া বরিশাল বিসিক শিল্প নগরীর বিভিন্ন প্রতিষ্ঠানের মালিকগন ও শ্রমিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মনিরুজ্জামান লাভলু ১৯৭৯ সালের ২০ ফেব্রুয়ারি বরিশাল জেলার অন্তগত মূলাদী উপজেলাধীন সোলমপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

শিক্ষা জীবন শেষে তিনি প্রথম ঢাকায় ব্যাবসা শুরু করেন। ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারি তারিখে জে আই বি এগ্রো ফুড লিমিটেডের পরিচালক হয়ে বরিশাল বিসিক শিল্পনগরীতে  ব্যাবসা আরম্ভ করেন।

মরহুম মনিরুজ্জামান লাবলু অত্যন্ত মিষ্টভাষী,  সদালপী ও বন্ধু বৎসল ছিলেন।  তার নিরঅলস পরিশ্রম সততা ও নিষ্ঠার দরুন প্রতিষ্টানটি আজ একটি লাভজনক প্রতিষ্টানে পরিনত হয়েছে।

ব্যক্তিগত জীবনে তিনি স্ত্রী এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক ছিলেন । তিনি মা , দুই ভাই ও দুই বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে, গত ২৩ আগষ্ট ২০২১ ইং রোজ সোমবার রাত ১১:৪০ মিনিটে ইন্তেকাল করেন।

Check Also

ঈদে নৌযাত্রায় যাত্রীদের ঝামেলার শঙ্কা

ঢাকা-বরিশাল নৌরুটের বিলাসবহুল লঞ্চের আগাম টিকিট বিক্রি শেষ পর্যায়ে হলেও যাত্রীদের কাছ থেকে আশানুরূপ সাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *