বাকেরগঞ্জে চাঁদার দাবিতে কাজ বন্ধ করে দিলেন চেয়ারম্যান খোকন

বাকেরগঞ্জে চাঁদার দাবিতে কাজ বন্ধ করে দিলেন চেয়ারম্যান খোকন

বাকেরগঞ্জে চাঁদার দাবিতে কাজ বন্ধ করে দিলেন চেয়ারম্যান খোকন।। বাকেরগঞ্জ দুধল মৌ এলাকায় চেয়ারম্যান বিরুদ্ধে চাঁদার টাকা না পেয়ে নির্মাণকাজ বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বরিশাল- পটুয়াখালী মহাসড়কের পাশে দুধল মৌ গ্ৰামের বাসিন্দা নুরুল ইসলাম সিকদার দাদুরহাট বাজারে নিজস্ব পৈতৃক সম্পত্তিতে বাজারের উন্নয়নমূলক কাজ করছিলেন।
কিন্তু হঠাৎ করেই গত শনিবার (২৭ আগষ্ট) স্থানীয় ভরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন,তার ভাই আসাদুজ্জামান হিরু, জুয়েল হাওলাদার, যুব উন্নয়নের কর্মকর্তা গাজী তোফায়েল আহমেদ (জামাল গাজী), কাওসার খান, রিয়াজ হাওলাদার,
কবির হাওলাদার, লিটু হাওলাদার সহ তাদের সাঙ্গোপাঙ্গ নিয়ে নির্মাণ কাজে বাধা প্রদান করেন এবং নগদ ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। এসময় নুরুল ইসলাম সিকদার দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে নির্মাণ কাজ বন্ধ করে দেন ও তাকে দেখে নেয়ার হুমকি প্রদান করেন।
পরবর্তীতে গতকাল মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকালে পুনরায় দাদুরহাট বাজারে চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন ইউনিয়ন পরিষদের গ্ৰাম পুলিশ শহীদ,সোহেল ও তার লোকজন পাঠিয়ে দোকানদারদের হুমকি প্রদান করেন এবং এই বাজারে দোকানদারি করলে চেয়ারম্যান কে টাকা দিতে হবে বলে জানান।
এবিষয়ে নুরুল ইসলাম সিকদার বলেন, আমাদের পৈতৃক সম্পত্তিতে অবস্থিত বাজারের উন্নয়নমূলক কাজ চাঁদার দাবিতে ইউপি চেয়ারম্যান খোকন ও তার ভাই হিরু বন্ধ করে দিয়েছে। এ ব্যাপারে আমি মামলা করার প্রস্তুতি নিচ্ছি।
অপরদিকে ভরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন মুঠোফোন জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে এবিষয়ে কথা বলতে বাধ্য নয় বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মিলন জানান, আমার কাছে এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি। তবে অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, নুরুল ইসলাম সিকদার দীর্ঘদিন যাবৎ বরিশাল শহরে বসবাস করে আসছেন, বর্তমানে তার পরিবারের সদস্যরা প্রান নাশের আশঙ্কায় গ্ৰামের বাড়িতে যেতে সংশয় প্রকাশ করেন।
যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ঈদে নৌযাত্রায় যাত্রীদের ঝামেলার শঙ্কা

ঢাকা-বরিশাল নৌরুটের বিলাসবহুল লঞ্চের আগাম টিকিট বিক্রি শেষ পর্যায়ে হলেও যাত্রীদের কাছ থেকে আশানুরূপ সাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *