মা হওয়ায় ‘সাহসী’ নুসরাতের প্রশংসায় শ্রীলেখা

মা হওয়ায় ‘সাহসী’ নুসরাতের প্রশংসায় শ্রীলেখা

বিনোদন ডেস্ক :: মা হওয়ায় কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে টলিউডের অভিনেতা ও অভিনেত্রীরা। তারা মা ও নবজাতক শিশুর সুস্থতা কামনা করেছেন। নুসরাত জাহানের ঘনিষ্ঠ বান্ধবী মিমি চক্রবর্তী নুসরাতকে তো ‘ভালো মায়ের’ সার্টিফিকেট দিয়েই দিয়েছেন।

অন্যদিকে তনুশ্রী, শ্রাবন্তীরাও নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেও শুভেচ্ছা জানিয়েছেন এ অভিনেত্রীকে। আর এবার সুদূর সুইজারল্যান্ড থেকে নুসরাত জাহানকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

রাজনৈতিক মতাদর্শের দিক থেকে শ্রীলেখা ও নুসরাত আলাদা মেরুর। অনেক সময়ই নুসরাতকে নিয়ে সমালোচনা করেছেন শ্রীলেখা। মা হওয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে সেগুলোকে তুলে আনলেন অভিনেত্রী।

শ্রীলেখা সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লিখেছেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরাতের নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত রকম নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরাত মা হয়েছেন, তাও আবার বিনা কোনো বিবাহবন্ধনে। এ তো সাহসী সিদ্ধান্ত!’

নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়ায় নুসরাতের। গুঞ্জন শুরু হয় যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরাত।

এদিকে, নিখিল নিজেই জানান, নুসরাতের গর্ভের সন্তান তার নয়। তবে সমালোচকরা মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। তবে প্রেম, সন্তান নিয়ে একবারও মুখ খোলেননি নুসরাত জাহান।

নুসরাত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধু বন্ধুত্বের নয়, তার ইঙ্গিত বারবার সামাজিক মাধ্যমে দিয়েছেন এ দুই তারকা।

Check Also

ভারতের মহারাষ্ট্রে ভূমিধসে নিহত ৩৬

টানা কয়েকদিনের ভারি বর্ষণের পর ভারতের মহারাষ্ট্রে ভূমিধসে ৩৬ জনের মৃত্যু হয়েছে। মহারাষ্ট্রের রায়গাদ জেলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *