ম্যানইউর সঙ্গে তিন বছরের চুক্তি বাড়িয়ে নিলো সোলশায়ের

আগের মৌসুমে প্রিমিয়র লিগে দ্বিতীয় স্থানে থেকে শেষ করে ম্যানচেস্টার ইউনাইটেড। ইউরোপা লিগের ফাইনালে হেরে গেলেও ম্যানেজার ওলে গানার সোলশায়েরের অধীনে দলের উন্নতি স্পষ্টভাবে সবারই চোখে পড়েছে। দলের পারফরম্যান্সে এই ধারাবাহিক উন্নতি চোখ এড়ায়নি ম্যানইউ কর্মকর্তাদেরও। তারই সুফল পেলেন ওলে। তিন বছরের চুক্তি বাড়িয়ে ২০২৪ সাল ওল্ড ট্র্যাফোর্ডে থাকার বন্দোবস্ত করে ফেললেন তিনি। চুক্তি আরও এক বছর বাড়ানোর সুযোগও রয়েছে।

ওলে গানার দলকে সাফল্যের পথে এগিয়ে নিয়ে যাবেন বলেই বিশ্বাসী রেড ডেভিলসের ভাইস চেয়ারম্যান এড উডওয়ার্ড। দলের সাম্প্রতিক পারফরম্যান্সে খুশি এড বলেন, ‘ওলে এবং ওর সহকর্মীরা নিরলসভাবে দলের দীর্ঘমেয়াদি সাফল্যের জন্য খেটে চলেছেন। আমরা নিশ্চিত যে ওলের নেতৃত্বে আমাদের দল সঠিক দিকেই এগোচ্ছে।’

নতুন চুক্তি স্বাক্ষর করে খুশি ইউনাইটেড ম্যানেজার নিজেও। ওলে বলেন, ‘এই ক্লাবের প্রতি আমার ভালবাসার কথা সবাই জানে। ক্লাবের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করে আমি উচ্ছ্বসিত। আমরা তারুণ্য এবং অভিজ্ঞতার সংমিশ্রণে একটি শক্তিশালী দল তৈরি করতে পেরেছি, যে দলের খেলোয়াড়রা সবাই সাফল্য পেতে বদ্ধপরিকর।

পাশাপাশি আমার সঙ্গে এক দুর্ধর্ষ কোচিং টিম কাজ করে এবং আমরা সবাই সাফল্যের পথে পরবর্তী পদক্ষেপ নিতে প্রস্তুত। ম্যানচেস্টার ইউনাইটেড সব সময়ই বড় ট্রফি জয়ের লক্ষ্যে এগোয় এবং আমরা সে পথেই এগিয়ে যেতে চাই।’

গত মৌসুমে শেষের দিকে কিছু সমর্থক মাঠে উপস্থিত হওয়ার অনুমতি পেলেও সে সংখ্যা ছিল খুবই কম। নতুন মৌসুমে মাঠের মোট দর্শকাসনের প্রায় ৭৫ শতাংশ সমর্থক উপস্থিত থাকার অনুমতি মিলেছে আগেই। ভর্তি ওল্ড ট্রাফোর্ডে দর্শকদের সামনে নতুন মৌসুমে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন ম্যানইউ কোচ। জেডন স্যানচোর আগমন ও সম্ভাব্য রাফায়েল ভারানের স্বাক্ষর যে দলকে বাড়তি উদ্দীপনা জোগাবে, সেই নিয়ে কোন সন্দেহ নেই।

Check Also

টাইটানিক আবারও আটলান্টিক মহাসাগরে, পুনর্যাত্রা ২০২২ সালে

টাইটানিক আবারও আটলান্টিক মহাসাগরে, পুনর্যাত্রা ২০২২ সালে

নাজমুস শাকিব নূমেরী :: বিগত শতকের সবচেয়ে বড় জাহাজ আরএমএস টাইটানিক। বহুল আলোচিত সেই জাহাজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *