শিক্ষার্থীকে যৌন হয়রানি!অত:পর পালিয়ে রক্ষা কিশোর গ্যাং(ভিডিওসহ)

মো: রাকিব হাওলাদার ॥ বরিশাল নগরীতে মাথা চাড়া দিয়ে উঠেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। বরিশাল নগরীর এম, এম, (মমতাজ মজিদুন্নেছা) মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে শিক্ষার্থীরা বাসায় যাওয়ার পথে নগরীর স্ব-রোডের কিছু কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রতিদিন বিদ্যালয়ের মেয়েদের বিরক্ত করছে।

স্কুলের সামনে বসে প্রতিদিন যৌন হয়রানির ঘটনাটি ওই স্কুলের এক শিক্ষার্থী ভিডিও বার্তার মাধ্যমে সময়ের বার্তাকে সংবাদ প্রকাশের অনুরোধ জানান।



শিক্ষার্থী সময়ের বার্তাকে জানান, গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) স্কুল থেকে বের হওয়ার পর পরই একদল ছেলে বখাটে পিছু নেওয়া শুরু করে। তারা অটোতে ওঠার পরে বখাটেগুলোও একই অটোতে ওঠে। শিক্ষার্থীরা অটোতে থেকে নেমে রিকশায় ওঠার চেষ্টা করলে বখাটে ছেলেগুলো রিকশা টেনে ধরে ও ঘেরাও করে। এসময় তারা রিকাশাচালককে নানা ভাবে ভয়ভীতি দেখায় ও রিকশা জ¦ালিয়ে দেওয়ার হুমকি দেয়।

একপর্যায় শিক্ষার্থী মোবাইল ক্যামেরার মাধ্যমে ভিডিও ধারণ করতে গেলে পালিয়ে যায় বখাটে ছেলেগুলো। ওই শিক্ষার্থী ক্ষুদে বার্তার মাধ্যমে আরো বলেন, আমরা কি নিজেদেরকে কখনোই নিরাপদ মনে করতে পারবো না? দেশে কি আইন নেই? আমি কাউনিয়া থানা দৃষ্টি আকর্ষণ করছি। তারা যেন এই ঘটনা যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন। উল্লেখ্য, নগরীর প্রায় সব স্কুলের সামনেই বখাটে যুবকদের ভিড় করতে দেখা যায়।



নানা সময় শিক্ষার্থীদের হয়রানি করে আসছে এসব বখাটেরা। এবিষয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন শিক্ষার্থী ও অভিবাবকরা। এ বিষয়ে কাউনিয়া থানার ওসি আজিমুল করিম সময়ের বার্তাকে বলেন, ‘তাদের কাছে কেউ কোনো লিখিত বা মৌখিক অভিযোগ করেনি। যেহেতু সময়ের বার্তার মাধ্যমে বিষয়টি অবগতি হয়েছি, অবশ্যই এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।’

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

শিশু তাওসিনকে বাচাঁতে এগিয়ে আসুন

শিশু তাওসিনকে বাচাঁতে এগিয়ে আসার সবার কাছে সাহয্য চাইলেন, বাবা হারানো শিশুর মা ছালমা বেগম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *