শ্রমিক নেতা সুমনকে কুপিয়ে জখমের ঘটনায় মঈন কারাগারে

শ্রমিক নেতা সুমনকে কুপিয়ে জখমের ঘটনায় মঈন কারাগারে

শ্রমিক নেতা সুমনকে কুপিয়ে জখমের ঘটনায় মঈন কারাগারে> বরিশাল অফিস।। বরিশাল জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন একাংশের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সুমন মোল্লাকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের মামলায় মঈন উদ্দিন শিকদার নামে এক আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

সোমবার (৯মে ) দুপুরে বরিশাল অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্টেট আদালতের বিচারক মো. মাছুম বিল্লাহ এ আদেশ দেন। কারাগারে প্রেরণকৃত আসামি মঈন উদ্দিন শিকদার নগরীর রুপাতলী বসুন্ধরা হাউজিং এলাকার হাজী আব্দুল কুদ্দুসের ছেলে। মামলার বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট মো. কামরুজ্জামান জামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলার ৭ নাম্বার আসামি ছিলেন মঈন উদ্দিন শিকদার । সোমবার আদালতে তিনি স্বেচ্ছায় আত্মসমপর্ণ হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন চাইলে শুনানী শেষে আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

উল্লেখ্য, রূপাতলী বাস টার্মিনাল দখল নিয়ে সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বরিশাল জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সুমন মোল্লাকে কুপিয়ে জখম করা হয়।

এ ঘটনায় ঐ দিন রাতে ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান জাকির, তার ভাই মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনিরসহ নামধারী ১৫ জনের নাম উল্লেখ ও ৩৫ জনকে অজ্ঞাত করে বরিশাল কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন আহত সুমনের মা সেতারা বেগম।

এই মামলায় রাতেই ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান মাসুমকে গ্রেফতার করে পুলিশ। তিনি বর্তমানে জামিনে রয়েছেন। এছাড়া অন্যান্য আসামিরাও আদালত থেকে জামিন নিয়েছেন। বাকি আসামিদের ভিতর শুধু মঈন উদ্দিন শিকদার পলাতক ছিলেন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ঈদে নৌযাত্রায় যাত্রীদের ঝামেলার শঙ্কা

ঢাকা-বরিশাল নৌরুটের বিলাসবহুল লঞ্চের আগাম টিকিট বিক্রি শেষ পর্যায়ে হলেও যাত্রীদের কাছ থেকে আশানুরূপ সাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *