সাংবাদিকের ছেলেসহ দুজনকে কুপিয়ে জখম

ঢাকার সাভারে সাংবাদিকের ছেলেসহ দুজনকে উপর্যুপরি কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহতদের আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের অস্ত্রোপচার চলছে।

রোববার (১৭ মার্চ) রাতে ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন সাভারের রেডিও কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক (সাভার) মতিউর রহমান ভান্ডারীর ছেলে জিসান প্রামানিক ও তার সহপাঠী সিয়াম রাজা। উভয়েই সাভারের বিপিএটিসি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। তবে হামলাকারীদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রাত ৯টার দিকে রেডিও কলোনির গেটে একদল যুবক ওই দুই শিক্ষার্থীকে ঘিরে ধরে এবং উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত জিসানের বাবা মতিউর রহমান ভান্ডারী বলেন, হামলাকারীরা ও আমার ছেলে একই শিক্ষাপ্রতিষ্ঠানে লেখাপড়া করে। স্কুল বাসে সিটে বসাকে কেন্দ্র করে ওই স্কুলের দশম শ্রেণির কয়েকজন শিক্ষার্থীদের সাথে বেশ কিছুদিন আগে বাকবিতণ্ডা হয়। সেই বাকবিতণ্ডার জেরে আমার ছেলে ও তার সহপাঠিকে আজ বাড়ি থেকে ডেকে নিয়ে কোনো কিছু বুঝে ওঠার আগেই পূর্ব পরিকল্পনা মতো তাদের ওপর হামলা চালায় তারা। আমার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি নিয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, প্রাথমিক তথ্যে জানা গেছে কিশোর গ্যাং সদস্যরা ওই দুই শিক্ষার্থীকে কুপিয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে খবর নিয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে সাভার প্রেসক্লাবসহ স্থানীয় সাংবাদিকরা। তারা জড়িতদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

Check Also

রাজধানীর পল্লবীতে এক যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর পল্লবীতে পাভেল (৩২) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *