নৌকার বিরুদ্ধে কাজ করলে পিঠের চামড়া থাকবে না.মন্ত্রীর অনুসারীর
নৌকার বিরুদ্ধে কাজ করলে পিঠের চামড়া থাকবে না.মন্ত্রীর অনুসারীর

নৌকার বিরুদ্ধে কাজ করলে পিঠের চামড়া থাকবে না.মন্ত্রীর অনুসারীর স্ট্যাটাস ভাইরাল

নৌকার বিরুদ্ধে কাজ করলে পিঠের চামড়া থাকবে না.মন্ত্রীর অনুসারীর স্ট্যাটাস ভাইরাল, স্টাফ রিপোর্টার ॥ ‘নৌকার খাইবেন, আবার নৌকার বিরুদ্ধে কাজ করবেন, এবার পিঠের চামড়া থাকবে না, নৌকার খাঁটি ও ত্যাগী কর্মীরা ছাড় দিবে না!’ এমপি জাহিদ ফারুক শামীমের অনুসারীর ফেইসবুকে হুমকি!
এমন মন্তব্যে বিভ্রান্ত নির্বাচনে অংশ নেওয়া অন্যান্য প্রার্থীসহ কর্মী ও সাধারণ ভোটাররা। বরিশাল সদর উপজেলারধীন চরবাড়িয়ার বাসিন্দা মৃত রাজ্জাক তালুকদারের ছেলে ও বরিশাল সদর আসনের এমপি জাহিদ ফারুক শামীমের অনুসারী সোহেল রানা।
সোহেল রানা তার ব্যবহৃত নিজ ফেইসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, ‘নৌকার খাইবেন, আবার নৌকার বিরুদ্ধে কাজ করবেন, এবার পিঠের চামড়া থাকবে না, নৌকার খাঁটি ও ত্যাগি কর্মীরা ছাড় দিবে না।’ এতে পক্ষ-বিপক্ষ মন্তব্য করতে দেখায়, অনেককেই।
নৌকার বিরুদ্ধে কাজ করলে পিঠের চামড়া থাকবে না.মন্ত্রীর অনুসারীর
ক্ষমতাসীন দলের কর্মীর এমন উগ্রবাদী আচরণ, একদিকে যেমন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, অন্যদিকে নির্বাচন ঘিরে অস্থিতিশীল তৈরী করা। স্থানীয় একাধিক আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, সোহেল রানার পরিবার সবাই বিএনপির সমর্থক।
বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক শামীম গত নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর, বরিশালে জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা ইটালী সহিদ এর মাধ্যমে মন্ত্রীর আনুগত লাভ করে, সরকারী টিআর, কাবিখা ও কাবিটা এনে কাজ না করেই অর্থ আত্মসাত করেছেন। এছাড়া সোহেলের বিরুদ্ধে নানা অভিযোগও পাওয়া গেছে।
যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধকে ধারন করতে হবে-মজিবর রহমান সরোয়ার

আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধকে ধারন করতে হবে-মজিবর রহমান সরোয়ার

আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধকে ধারন করতে হবে-মজিবর রহমান সরোয়ার ।। এয়ারর্পোট থানা প্রেস ক্লাবের সদস্যদের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *