অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলেকে হুমকি দিয়েছিলেন সালমান খান

শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীর শোবিজ অঙ্গনে জনপ্রিয়াতা পাওয়া এবং মুম্বাই ইন্ডাস্ট্রিতে তারকা হয়ে ওঠার গল্প সবার-ই কম বেশি জানা। তার তিন ছেলে-মেয়ে। বড় ছেলে মহাঅক্ষয় চক্রবর্তী ও ছোট ছেলে নমশি চক্রবর্তী। দুজনেই বাবার মতো অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন।

যদিও মহাঅক্ষয়ের ক্যারিয়ার সেভাবে আলোচনায় আনতে পারেনি। গত বছর রাজকুমার সন্তোষীর ‘ব্যাড বয়’ সিনেমায় অভিষেক হয়েছে তার। যদিও বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি এ সিনেমা। তবু তারকা সন্তান তিনি। ইন্ডাস্ট্রির ভেতরেই বেড়ে ওঠা। পরিচিতিও কম নেই তার। তবু না কি সালমান খানের মেজাজের মুখে পড়েন তিনি। নমশিকে সিনেমার সেট থেকে বের করে দেওয়ার হুমকি পর্যন্ত দেন।

ভাইজানের মুড কখন যে কেমন তা বুঝতে পারেন না তার ঘনিষ্ঠেরাই। ইন্ডাস্ট্রির ভেতরে কানাঘুষো, কারও কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির ক্যারিয়ারে।

এমনই এক ঘটনা ঘটে নমশির সঙ্গে। ঘটনাটা ২০২১ সালের। নমশি সবে নিজের ‘ব্যাড বয়’ সিনেমার শুটিং শেষ করেছেন। পাশেই চলছিল সালমানের ‘রাধে’ সিনেমার শুটিং। পাশের সেটে সালমান রয়েছেন শুনে দেখা করতে যান মিঠুন-পুত্র। সালমানকে দেখা মাত্রই পায়ে হাত দিয়ে প্রণাম করতে যান নমশি।

তাতেই ধমক দিয়ে সালমান বলেন, ‘আমি তোমার বয়সী, আমাকে একদম প্রণাম করতে আসবে না। দ্বিতীয়বার পায়ে হাত দিলে সেট থেকে বাইরে বের করে দেব। আলিঙ্গন কর।’ পুরোটাই সালমান করেছিলেন মজার ছলে। পাশপাশি সালমান জানিয়েছিলেন, দিশা পাটনি সামনে থাকলে কোনোভাবেই যাতে পায়ে হাত না দেন। আসলে ‘রাধে’ সিনেমায় একটি গানে দেখা গিয়েছিল দিশাকে। সেদিনের শুটিংয়েই নমশিকে প্রায় ভ্যাবাচ্যাকা খাইয়ে দিয়েছিলেন সালমান।

Check Also

গ্র্যামিজয়ী-আমেরিকান আইডল গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু

গ্র্যামিজয়ী ও আমেরিকান আইডল খ্যাত সংগীত তারকা মেন্ডিসার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে মৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *