অভিনেত্রী আঁচলসহ সড়ক দুর্ঘটনায় নিহত ১১

‘পঞ্চায়েত-২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিহারের কাইমুর এলাকায় এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান এ অভিনেত্রী।

একটি অনুষ্ঠানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। অভিনেত্রী আঁচলের সঙ্গে প্রাণ হারান গায়ক ছোটু পাণ্ডে। এছাড়া নিহত হয়েছেন গাড়িতে থাকা ৯ জন। আঁচলসহ মোট ১১ জন নিহত হন। ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব নামে আরও এক ভোজপুরি অভিনেত্রীও নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, দুই নারীসহ আটজনের এ এসইউভি গাড়িটি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এ দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে গেলে, সেখানে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।

ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালকসহ ৯ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাকচালক। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

‘পঞ্চায়েত-২’সিরিয়ালে অভিনয় করে তিনি পরিচিতি পেলেও ভোজপুরি সিনেমায় তুমুল জনপ্রিয়তা লাভ করেন। তার মৃত্যুতে ভারতের শোবিজে শোকের ছায়া নেমে এসেছে।

Check Also

চমকের সাথে আসছে করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’

বলিউড নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’সিনেমার মাধ্যমে তিন অভিনেতাকে পেয়েছিল ইন্ডাস্ট্রি। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *