আমার স্ত্রী আমাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছে: ইমরান হাশমি

বলিউডে ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিতি পাওয়া অভিনেতা ইমরান হাশমি। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ব্যক্তিগত জীবনে পারভীন হাশমির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। এ দম্পতির আয়ান হাশমি নামে একটি পুত্র সন্তান রয়েছে। কিন্তু ইমরানের স্ত্রী পারভীন তাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছেন।

সম্প্রতি জেনিস সিকুইরাকে সাক্ষাৎকার দেন ইমরান হাশমি। এ আলাপচারিতায় অকপটে এ কথা স্বীকার করেন তিনি। ঘটনার বর্ণনা দিয়ে ইমরান হাশমি বলেন, ‘আমার স্ত্রী আমাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছে। সে ক্রমাগত হুমকি দিলেও এখনো যায়নি। আমি গত দুই বছর ধরে যে ডায়েট অনুসরণ করি, আমি যা খাই— সে তা পছন্দ করে না। আমার সালাদে রয়েছে অ্যাভোকাডা, লেটুস পাতা ইত্যাদি। কিমা এবং মিষ্টি আলু আমার দুপুর ও রাতের খাবার।’

ইমরান হাশমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার থ্রি’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির এ সিনেমা গত বছরের ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পায়। এতে আইএসআই-এর প্রাক্তন ডেপুটি ডিরেক্টর জেনারেলের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।

বর্তমানে ইমরান হাশমির হাতে তেলেগু ভাষার ‘ওজি’ সিনেমার কাজ রয়েছে। সুজিত পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন— পবন কল্যাণ, প্রকাশ রাজ, অর্জুন দাস প্রমুখ। ২৫০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হচ্ছে অ্যাকশনার ঘরানার এই সিনেমা।

Check Also

চমকের সাথে আসছে করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’

বলিউড নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’সিনেমার মাধ্যমে তিন অভিনেতাকে পেয়েছিল ইন্ডাস্ট্রি। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *