কাঞ্চন-ফেরদৌস-অনন্তের পর শাকিবেরও না!

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সংগঠনটির দ্বিবার্ষিক নির্বাচন আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। এদিকে, মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন তা স্পষ্ট নয়।

গুঞ্জন রয়েছে সভাপতির খোঁজে মাঠ চষে বেড়াচ্ছেন নিপুণ। সংগঠনের বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন ‘না’ করে দিয়েছেন শুরুতেই। তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এরপর সদ্য নির্বাচিত সংসদ সদস্য ফেরদৌস শিল্পী সমিতির নির্বাচন করছে না বলে জানান। নিপুণ দারস্থ হয়েছিলেন প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের। তিনিও নির্বাচন করতে রাজি হননি। সর্বশেষ গুঞ্জন রটে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে সভাপতি পদে চাচ্ছেন নিপুণ। শাকিব খানও এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

শাকিব খানের ঘনিষ্ঠ নাম প্রকাশে অনিচ্ছুক রাইজিংবিডিকে বলেন, শাকিব খানের ভাবনা এখন সিনেমা নিয়ে। তিনি এখন আন্তর্জাতিক মানের সিনেমার কাজ করছেন। সমিতিতে দুবার নেতৃত্ব দিয়েছেন। এখন আর সংগঠনে সময় দেয়ার মতো সময় তার নেই। তাকে সভাপতি পদে নির্বাচন করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে। তিনি ‘না’ করে দিয়েছেন।

সোমবার (৪ মার্চ) চলচ্চিত্র শিল্পী সমিতির তফসিল প্রকাশ করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Check Also

চমকের সাথে আসছে করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’

বলিউড নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’সিনেমার মাধ্যমে তিন অভিনেতাকে পেয়েছিল ইন্ডাস্ট্রি। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *