ক্যামিও-অতিথি চরিত্রে অভিনয় করবেন না সালমান!

দীর্ঘদিন পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে একসঙ্গে পর্দায় হাজির হন সালমান খান ও শাহরুখ খান। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের প্রশংসা কুড়ান সালমান।

সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’ সিনেমায় ক্যামিও চরিত্রে হাজির হন শাহরুখ খান। কিন্তু এবার জানা গেলো, আর কোনো ক্যামিও বা অতিথি চরিত্রে অভিনয় করবেন না সালমান খান। বলিউড হাঙ্গামা এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, শাহরুখ খান ‘পাঠান টু’ সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। অন্যদিকে, হৃতিক রোশান ‘ওয়ার টু’ নির্মাণের পরিকল্পনা করেছেন। গুঞ্জন উড়ছে, সিনেমা দুটিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। কিন্তু সালমান খান আর ক্যামিও চরিত্রে অভিনয় করবেন না।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘ক্যামিও চরিত্র করতে করতে সালমান খানও ক্লান্ত। তাই তিনি এখন উল্লেখযোগ্য কিছু কাজ করতে চান। তা ছাড়া প্রযোজক আদিত্য চোপড়া চান না স্পাই ইউনিভার্সের সিনেমাগুলোর ক্যামিও নিয়ে কোনো প্রতারণামূলক কিছু ঘটুক। এজন্য পরবর্তী পার্ট নিয়ে সাবধানে এগুতে চান তিনি।’

গত বছরের নভেম্বরে মুক্তি পায় সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’ সিনেমা। এরপর নতুন কোনো সিনেমা হাতে নেননি। বিরতি কাটিয়ে গতকাল দক্ষিণী সিনেমার পরিচালক এ আর মুরুগাদোসের সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন তিনি।

অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটির শুটিং হবে ভারত, পর্তুগাল ও ইউরোপীয় দেশগুলোতে। সিনেমাটি নির্মাণে প্রায় ৪০০ কোটি রুপি ব্যয় হবে। নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা।

Check Also

চমকের সাথে আসছে করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’

বলিউড নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’সিনেমার মাধ্যমে তিন অভিনেতাকে পেয়েছিল ইন্ডাস্ট্রি। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *