জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন চিত্রনায়িকা পরীমণি

চিত্রনায়িকা পরীমণিকে ক্যারিয়ারের শুরু থেকেই নানান চড়াই-উৎরাই পাড়ি দিতে হয়েছে। অনাকাঙ্ক্ষিত ঘটনায় যেতে হয়েছে জেলখানায়। সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা তিনি সবাইকে জানাতে চান। তবে রুপালি পর্দায় নয়, এই অভিজ্ঞতা নিয়ে বই লেখার পরিকল্পনা করছেন তিনি।

পরীমণির ভাষ্যমতে, কেন জেলে গিয়েছিলেন সে বিষয়টি এখনও স্পষ্ট নয় তার কাছে। তবুও জেলজীবনের অভিজ্ঞতা কেমন ছিল, এ নিয়ে বই লিখবেন। যেখানে কারাবাসের দিনগুলোর গল্প তুলে ধরবেন এই চিত্রনায়িকা।

তিনি আরও বলেন, আমি কাউকে খুন করিনি, জঙ্গি হামলা করিনি, আমার বাসায় কোনো বোমা ছিল না। আমি আসলে কী করেছি এটাই জানি না! ভালো বিষয় হলো, এখান থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছি। এই কথাটুকু থাকবে আমার বইয়ে।

পরীমণির ভাষ্য, একটু স্ট্রেট ফরোয়ার্ড বলে হয়তো আমার সঙ্গে এমনটা হচ্ছে। তবে এখন আমি জানি মানুষ কী পছন্দ করে, আর কী করে না। মানুষ চায় নিজের গলাবাজির নিচে সবার গলাবাজি থাকুক। সবাই চায় আমি আস্তে কথা বলি, অন্যেরা যা চায় সেটা করি। সমাজের চাপানো কিছু নিয়ম আছে, সেগুলো মেনে চললেই তুমি লক্ষ্মী মেয়ে।

নেট দুনিয়ায় সমালোচনা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমাকে নিয়ে যত নেগেটিভ কথা হয়েছে, ঠিক ততটুকু পজিটিভ কথাও হয়েছে। আমি যখন জেল থেকে বের হলাম, মানুষ আমাকে অনেক সাপোর্ট করেছে। তাদের সঙ্গে আমার রক্তের কোনো সম্পর্ক না থাকলেও তারা আমার কাজের জন্যই পাশে দাঁড়িয়েছিল।

Check Also

গ্র্যামিজয়ী-আমেরিকান আইডল গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু

গ্র্যামিজয়ী ও আমেরিকান আইডল খ্যাত সংগীত তারকা মেন্ডিসার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে মৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *