ফের দেশের প্রেক্ষাগৃহে ‘মেঘনা কন্যা’

পরিচালক ফুয়াদ চৌধুরী নির্মাণ করছেন ‌‘মেঘনা কন্যা’ নামে একটি সিনেমা। নারীপাচারের ঘটনা কেন্দ্র করে গ্রাম ও শহরের দুই নারীর শেকল ভাঙার গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে।

দেশের বাইরে প্রর্দশীত হলেও এবার জানা গেল, ‘মেঘনা কন্যা’ সিনমোটি ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০ ফেব্রুয়ারি জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করছেন নির্মাতা ফুয়াদ চৌধুরী নিজেই।

নির্মাতা ফুয়াদ চৌধুরী এ প্রসঙ্গে বলেন, আগে মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু বিভিন্ন কারণে মুক্তি দেওয়া হয়নি। যারা সিনেমাটি দেখেছে তারা সবাই বলেছে ‘মেঘনা কন্যা’ ঈদে মুক্তি দিতে। তাই আমরা সবাই সিনেমাটির কলাকুশলীদের কথা বলে এ সিদ্ধান্ত নিয়েছি।

নির্মাতা ফুয়াদ চৌধুরীর মতে, নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন। পর্দায় বিভিন্ন রকমের সামাজিক বাধার সম্মুখীন হওয়া ভিন্ন দুটি অবস্থানের নারীর মাধ্যমে বলা হয়েছে স্বপ্ন পূরণের গল্প।

আনোয়ার আজাদ ফিল্ম‘স ও এস জে মোশনস পিকচার্স’ প্রযোজিত সিনেমাটির সহযোগিতায় আছে সুইজারল্যান্ড এবং টেলিভিশন পার্টনার দীপ্ত টিভি। এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, সাজ্জাদ হোসাইন, সেমন্তি সৌমি, শতাব্দী ওয়াদুদ, মোহাম্মদ বারী, জয়শ্রীকর জয়া, সাইকা আহমেদ, আমিরুল ইসলাম, শেখ স্বপ্না, সানজিদা মিলা, উপমা আরও অনেকে।

সংগীতায়োজনে রয়েছেন চিরকুটখ্যাত সুমী। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক।

Check Also

গ্র্যামিজয়ী-আমেরিকান আইডল গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু

গ্র্যামিজয়ী ও আমেরিকান আইডল খ্যাত সংগীত তারকা মেন্ডিসার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে মৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *