বক্স অফিস কাঁপাচ্ছে অজয়ের ‘শয়তান’

মাধবনের কালো জাদুতে মাত হয়েছেন হররপ্রেমীরা। বলিউড অভিনেতা মাধবন, অজয় দেবগন, জ্যোতিকা আর জানকী বোডিওয়ালার দুর্দান্ত অভিনয়ের জাদু মানুষকে টেনে আনছে প্রেক্ষাগৃহে। তাঁদের অভিনয়ের জাদুতে বুঁদ গোটা ভারতবর্ষ। শয়তানের ট্রেলার প্রকাশ হতেই চারদিকে শোরগোল পড়ে যায়। মানুষের মুখে মুখে রটে যায় বক্স অফিস কাঁপাতে আসছেন মাধবন, অজয়ের ‘শয়তান’। সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় জোর চর্চা।
এই সিনেমাতে অজয় দেবগন যতটা না আলোচিত হচ্ছেন, তার চেয়ে বেশি নজর কেড়েছেন মাধবন। অভিনেতা নতুন রূপে ধরা দিয়েছেন এই সিনেমা। তাঁকে দেখলেই মনে হবে সাক্ষাৎ ‘শয়তান’–এর আবির্ভাব হয়েছে পৃথিবীতে, যার কালো জাদুর প্রভাবে ধ্বংস হয়ে যাচ্ছে পুরো একটি পরিবার।

‘শয়তান’ এর দৃষ্টি পড়েছে একটি ছোট্ট মেয়ের দিকে, যাকে সে নিয়ে যেতে চায় আপন ধ্বংসের ভুবনে। শয়তানরূপী মাধবনের অট্টহাসিতে কী ভয়ংকর ছবি লুকিয়ে আছে, যাঁরা শুধু ছবিটি দেখেছেন, তাঁরাই শুধু বলতে পারবেন। সামান্য ফোন চার্জের অজুহাতে একটি বাড়িতে ঢুকে পড়ে মাধবন। তারপর শুরু হয় ধ্বংসের খেলা। ‘কাঠপুতলি’র মতো ‘শয়তান’-এর কথায় ওঠবস করতে থাকে মেয়েটি।

হরর-থ্রিলারধর্মী সিনেমাটি হলে যাত্রা শুরু করে গত শুক্রবার। ভারতে মহাশিবরাত্রির ছুটির দিনে মুক্তি পাওয়ায় প্রথম দিনেই বক্স অফিসে তাক লাগিয়ে দিয়েছে বিকাশ বেহেল পরিচালিত সিনেমা ‘শয়তান’।

স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট বলছে, সেদিন ছবির আয় ছিল ১৪ কোটি রুপির বেশি। দ্বিতীয় দিনেও বেড়েছে আয়। গতকাল শনিবার বক্স অফিসে সিনেমাটি ১৬ কোটি রুপির ব্যবসা করেছে। অর্থাৎ প্রথম দুই দিনে ‘শয়তান’–এর আয় ঠেকেছে ৩০ কোটি রুপিতে। আর এই ব্যবসা দেখেই আন্দাজ করা যাচ্ছে, সামনে তুমুল ব্যবসা করবে ছবিটি। ‘শয়তান’ নিয়ে দর্শকদের মধ্যে যেই উন্মাদনা শুরু হয়েছে, তা চলবে দীর্ঘদিন। শুধু তা–ই নয়, ভাগ্য সুপ্রসন্ন হলে সপ্তাহ শেষে সিনেমাটির ঘরে উঠতে পারে ৫০ কোটি রুপির বেশি।

‘শয়তান’ গুজরাটি সিনেমা ‘বশ’-এর রিমেক। মুক্তির পরপরই সিনেমাটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। প্রশংসা বার্তায় ভাসিয়ে দিচ্ছেন চলচ্চিত্রের অভিনেতা, অভিনেত্রীসহ পুরো টিমকে।

দীর্ঘদিন পর এই ছবির মাধ্যমে বক্স অফিসে বাজিমাত করেছেন অজয় দেবগনও। মাধবনের দুর্দান্ত অভিনয়ে মাত হয়েছে দর্শক। পাশাপাশি জ্যোতিকা, জানকী বোডিওয়ালাসহ সবার অভিনয়ই প্রশংসা কুড়াচ্ছে সমালোচকদের। বিশ্লেষকেরা মনে করছেন, পরিবারকেন্দ্রিক সিনেমা হওয়ায় ভালো সাড়া ফেলছে ‘শয়তান’।

Check Also

গ্র্যামিজয়ী-আমেরিকান আইডল গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু

গ্র্যামিজয়ী ও আমেরিকান আইডল খ্যাত সংগীত তারকা মেন্ডিসার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে মৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *