মারামারি করলো আ. লীগ কিন্তু আটক বিএনপির লোক: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দেশে এখন শেখ পরিবারের জমিদারি চলছে, শেখ পরিবারের রাজতন্ত্রে পরিণত হয়েছে দেশ। শনিবার (৯ মার্চ) আপনারা দেখছেন সুগ্রিম কোর্ট বারের নির্বাচন। অহংকারের মাত্রা ক্ষমতার দম্ভ কতটা তীব্র হতে পারে সেখানে তা দেখা গেছে। সেখানে যুবলীগ যে তান্ডব চালিয়েছে তা দেশবাসী দেখেছেন কিন্তু গ্রেফতার করা হযেছে রুহুল কুদ্দুস কাজলকে। কিন্তু যুথীকে কেন আটক করা হলো না। মারামারি করলো তারা নিজেরা নিজেরা। আটক বিএনপির লোক।

তিনি বলেন, সুপ্রিম কোর্টের মতো জায়গায় সেখানেও তারা ভোটের অধিকার কেড়ে নিলো, ফলাফল কেড়ে নিলো। ফলাফল জালিয়াতি করে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে। যদি সুষ্ঠুভাবে ভোট গণনা হতো বিএনপির ফুল প্যানেল বিজয়ী হতো।

রোববার (১০ মার্চ) নয়াপল্টনে জিয়া সাইবার ফোর্স আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

রিজভী আহমেদ বলেন, যুবলীগের সভাপতি শেখ পরশ, সে শেখ হাসিনার ভাতিজা, ঢাকা দক্ষিণের মেয়র শেখ তাপস, সে শেখ হাসিনার ভাতিজা। গণমাধমে দেখেছিলাম শেখ পরিবারের ৫৭ না ৫৮ জন সদস্য বিভিন্ন জায়গায় শেখ হাসিনার মনোনীত জনপ্রনিধি। খুলনা বাগেরহাট যাবেন সেখানে শেখ হাসিনার আরেক ভাতিজার রাজত্ব। মাদারীপুর ফরিদপুর যাবেন সেখানে দেখবেন তার আরেক ভাতিজার জমিদারি। এভাবে সারাদেশে তাদের রাজত্ব চলছে। শেখ হাসিনার রাজতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। সেখানেতো তাদের বিরুদ্ধ আচরণ করার সাহস কারও নেই। কেউ প্রতিবাদ করলেই তাদের বিরুদ্ধে ডিজিটাল বা সাইবার আইনে মামলা করা হয়।

বিএনপির এ সিনিয়র নেতা বলেন, রাষ্ট্র শক্তিকে শেখ হাসিনার পেশিশক্তিতে পরিণত করে ডামি সরকার মানুষের সব অধিকার কেড়ে নিয়েছে। জনগণ যে রাষ্ট্রের প্রধানমন্ত্রী বানাবে রাষ্ট্রপতি বানাবে সে অধিকার কেড়ে নেওয়া হয়েছে। আজকে পাঁচ কোটি শিক্ষিত যুবক বেকার সেদিকে খেয়াল নেই। তাদের কাজের সুযোগ করে দেওয়ার কোনো উদ্যোগ নেই।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, কৃষক দলের হাসান জাফির তুহিন, শহীদুল ইসলাম বাবুল প্রমুখ।

Check Also

চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর দাবি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ‘সংকটাপন্ন’ দাবি করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *