ম্যাক্সওয়েলের বিকল্প সিঙ্গাপুরের যে ক্রিকেটার!

ম্যাক্সওয়েলের বিকল্প সিঙ্গাপুরের যে ক্রিকেটার!

খেলাধুলা ডেস্ক :: সিঙ্গাপুরের প্রথম ক্রিকেটার হিসেবে ভারতের জনপ্রিয় টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ পেলেন টিম ডেভিড।

সিঙ্গাপুর জাতীয় ক্রিকেট দলের এই নিয়মিত সদস্যকে অস্ট্রেলিয়ান তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের পরিবর্তে দলে নিয়েছে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।


আরো পড়ুন: ব্যবসা শুরু করার প্রশিক্ষণ
আরো পড়ুন: ননদ-ভাবিকে অচেতন করে ধর্ষণচেষ্টা


সিঙ্গাপুরের এই ক্রিকেটার নাকি দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স আর অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের যোগ্য বদলি হতে পারেন। এমনটিই বলছেন বেঙ্গালুরুর কোচ মাইক হেসন।

তিনি বলেন, যদি প্রয়োজন হয় এই টিম ডেভিডকে সরাসরি এবি ডি ভিলিয়ার্স বা গ্লেন ম্যাক্সওয়েলের বদলি হিসেবে খেলানো যায়। এছাড়া ব্যাটিং অর্ডারের অন্য যেকোনো জায়গায় তাকে ভাবা যেতে পারে।

এবারের আইপিএলের নিলামে থাকলেও অবিক্রীত থাকেন টিম ডেভিড। বেঙ্গালুরুর ফিন অ্যালানের জায়গায় সুযোগ মিলেছে তার। বাংলাদেশ ও পাকিস্তান সফরের দলে থাকায় আইপিএল খেলতে পারবেন নিউজিল্যান্ডের এ তারকা ক্রিকেটার।

সিঙ্গাপুরের হয়ে ১৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন টিম ডেভিড। খেলেছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্স, ক্যারিবীয় প্রিমিয়ার লিগে সেন্ট লুসিয়া কিংস আর অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে হোবার্ট হারিকেনস, পার্থ স্কর্চার্সের হয়ে। ইংল্যান্ডে সম্প্রতি শুরু হওয়া দ্য হান্ড্রেডস ক্রিকেটেও তিনি খেলেছেন সাউদার্ন ব্রেভের হয়ে।

Check Also

শেষ টি-টোয়েন্টিতে এক পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

দ্বিতীয় টি-টোয়েন্টিতে অভিষেক ঘটানো হয়েছিল অফ-স্পিন অলরাউন্ডার শামীম হোসেন পাটোয়ারীকে। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার অভিষেকেই …

Leave a Reply

Your email address will not be published.