২১ আগস্টের মাহফিলে খিচুড়ি কম দেওয়ায় আ'লীগ কর্মী খুন

২১ আগস্টের মাহফিলে খিচুড়ি কম দেওয়ায় আ’লীগ কর্মী খুন

২১ আগস্টের মাহফিলে খিচুড়ি কম দেওয়ায় আ’লীগ কর্মী খুন । সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে অনুষ্ঠিত দোয়া মাহফিলে খিচুড়ি কম দেওয়া কেন্দ্র করে এক আওয়ামী লীগকর্মীর পেটে খুর মেরে হত্যা করা হয়েছে। নিহতের নাম আব্দুল মান্নান (৩৮)।

রোববার রাত ৮টার দিকে উপজেলার দেয়াড়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান ওই এলাকার আলী বকসের ছেলে। তিনি আসন্ন ইউপি নির্বাচনে (স্থগিতকৃত) আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের (চশমা প্রতীক) সমর্থক।


আরো পড়ুন: আনসার আল ইসলামের ‘আধ্যাত্মিক নেতা’ গুনবী রিমান্ডে
আরো পড়ুন: নারী


এদিকে এ ঘটনায় একই এলাকার হানিফ (২৩) ও তার বাবা মুজিবুর রহমানকে (৫০) আটক করেছে পুলিশ।

আটক বাবা-ছেলে আসন্ন ইউপি নির্বাচনে (স্থগিতকৃত) আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মফের সমর্থক বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের আয়োজনে স্থানীয় পেয়ারাতলায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে সেখানে খিচুড়ি বিতরণ করা হয়।

খিচুড়ি কম দেওয়া কেন্দ্র করে একই গ্রামের হানিফের দ্বন্দ্ব হয় কর্মী মান্নানের। এ সময় তার সঙ্গে হানিফের কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রোববার রাত ৮টার দিকে হানিফ স্থানীয় কাশিয়াডাঙ্গা বাজারে আব্দুল মান্নানকে পেয়ে তার পেটে খুর মারেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন জানান, ইতোমধ্যে এ ঘটনার সঙ্গে জড়িত হানিফ ও তার বাবা মুজিবুরকে আটক করা হয়েছে।

Check Also

করোনার টিকা বিক্রি, স্বাস্থ্যকর্মী বহিষ্কার

করোনার টিকা বিক্রি, স্বাস্থ্যকর্মী বহিষ্কার

অনলাইন ডেস্ক :: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনার টিকা বিক্রির অভিযোগে ইপিআই পোর্টার (ভ্যাকসিন বাহক) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *