ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন রাকিব

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সংগঠনটির ১ নম্বর সহ-সভাপতি রাকিবুল হাসান রাকিব।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভারতের আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিতব্য ‘ভয়েজেস অব দ্য ওয়ার্ল্ড: আ সেলেব্রেসন অব ইন্টারন্যাশনাল মাদার ল্যাঙ্গুয়েজ ডে’ অনুষ্ঠানে কি-নোট স্পিকার হিসেবে অংশ নেবেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম।

একই দিনে বিকেল ৬টা ৪৫ মিনিটে আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি আয়োজিত ‘ভাষাগত বৈচিত্র্য আলিঙ্গন: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্মরণে একটি ইন্টারেক্টিভ সাংস্কৃতিক সন্ধ্যা’ শীর্ষক সংবর্ধনা অনুষ্ঠানেও যোগ দেবেন তিনি।

তাই ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক উল্লিখিত সময়ে অথবা দেশে ফেরার আগ পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে রাকিবুল হাসান রাকিব দায়িত্ব পালন করবেন।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়ে অনুভূতি প্রকাশ করে রাকিবুল হাসান রাকিব বলেন, বাংলাদেশ ছাত্রলীগের এ দায়িত্ব একটি পবিত্র দায়িত্ব। আমি সর্বোচ্চ চেষ্টা করবো আমাদের প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার এ দায়িত্ব পালন করার জন্য। এজন্য সবার কাছে আমি দোয়া ও সহযোগিতা চাই।

Check Also

বিএনপিকে প্রতিহত করতে হবে: কাদের

বিএনপির রাজনীতির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অশুভ শক্তি। তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *