বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার ২০২০ পেলেন ফরচুন মিজান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শিল্পমন্ত্রনালয় কর্তৃক “বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার ২০২০” এর মাঝারি ক্যাটাগরীতে প্রথম পুরুস্কার  অর্জন করেছেন, ফরচুন স্যুজ লিমিটেড এর চেয়ারম্যান মিজানুর রহমান।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর 2021) শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, এমপি, মিজানুর রহমানের হাতে এ পুরস্কার তুলে দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, এমপি।



এ বিরল কৃতিত্ব ও গৌরব অর্জনের পর মিজানুর রহমান বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরুস্কার ২০২০ আমার জীবনের সর্বশ্রেষ্ঠ প্রাপ্তি। মুজিব শতবর্ষে  শিল্পখাতে অবদানের স্বীকৃতি এবং শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে শিল্প পুরুস্কার ২০২০ এ প্রথম স্থান পাওয়ায় ফরচুন স্যুজ লিমিটেড শিল্পখাতে প্রণোদনা সৃষ্টি ও সৃজনশীলতায় গুরুত্বপূর্ন অবদান রাখবে।”

এরপর তিনি  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ও শিল্প মন্ত্রণালয়কেধন্যবাদ জানান। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বৈদেশিক রিজার্ভ ২০০৮ সালে ১১ বিলিয়ন হতে ২০২১ সালে ৪৬ বিলিয়ন ইউএস ডলারে উন্নীত হয়েছে বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, শিল্পখাতে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের হাতকে আরো শক্তিশালী করার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব । জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করার ঐতিহাসিক মুহূর্তে বাংলাদেশে সর্বোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হওয়ার যোগ্যতা অর্জন করেছে। তিনি এ পুরস্কারটি বরিশালবাসী ও প্রতিষ্ঠানের সহকর্মীদের উৎসর্গ করেন।



শতভাগ রপ্তানীমুখী প্রতিষ্ঠান ফরচুন স্যুজ লিমিটেড বরিশালের বিসিক শিল্প নগরীতে ২০১১ সালে যাত্রা শুরু করেন। প্রতিষ্ঠানটি সততার সাথে ক্রেতাদের সন্তুষ্টি ও কোয়ালিটি রক্ষা, মানসম্পন্ন পন্য উৎপাদন ও যথাসময়ে শিপমেন্ট সম্পন্ন করে  সুনামের সহিত  ইউরোপে পণ্য রপ্তানি করছে । “বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার ২০২০” পাওয়ায় কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে বিপুল উৎসাহ, উদ্দীপনা ও কর্মচাঞ্চল্য পরিলক্ষিত হয় ।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

বরিশালে যুবলীগ নেতার দাপটে ভীত এলাকাবাসী

বরিশালে যুবলীগ নেতার দাপটে ভীত এলাকাবাসী

বরিশাল অফিস॥ ক্ষমতাসীন দলের দাপট দেখিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে মোট অংকের চাদাঁ তোলা, জমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *