বরই দিয়ে ইফতারের পরামর্শে ট্রোলের শিকার: ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ‘খেজুরের দাম বেড়েছে অস্বাভাবিক গতিতে। খেজুরের পরিবর্তে বরই দিয়ে ইফতার করার পরামর্শ রোজদারের সঙ্গে পরিহাসের শামিল। সরকারের মন্ত্রীরা সাধারণ মানুষের সঙ্গে তুচ্ছ তাচ্ছিল্য আচরণ করছেন।’

তিনি বলেন, ‘সাধারণ মানুষের কথা বিবেচনা না করে আওয়ামী সরকার আবারও বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করেছে। পবিত্র রমজান মাস সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় পণ্য নিয়ে সরকারের সিন্ডিকেট আরও বেপরোয়া হয়ে উঠেছে। পরিকল্পিতভাবে নানা অঘটন ঘটিয়ে এরই মধ্যে বাড়িয়ে দিয়েছে চিনির দাম। গ্যাস সংকটে দেশের শিল্প কলকারখানা বন্ধ হয়ে গেছে। এ পরিস্থিতি চলতে থাকলে রমজান মাসে ভয়াবহ দুর্ভোগের মধ্যে পড়বে সাধারণ মানুষ।

শনিবার (৯ মার্চ) দুপুরে চট্টগ্রাম মহানগরীর খাতুনগঞ্জ এলাকায় বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রাম মহানগর বিএনপির কেন্দ্র ঘোষিত গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে খাতুনগঞ্জ, আছাদগঞ্জ, বক্সির হাট ও বদরশাহ মাজার এলাকায় স্থানীয় দোকানদার, পথচারী, যানবাহনের যাত্রী ও সাধারণ মানুষের মধ্যে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামের লিফলেট বিতরণ করেন।

এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, আবদুল মান্নান, সদস্য হারুন জামান, হাজী মো. আলী, মো. কামরুল ইসলাম, থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ূন, মহানগর বিএনপি নেতা খোরশেদ আলম, হামিদ হোসাইন, থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, নুর হোসাইন, মহানগর বিএনপি নেতা একেএম পেয়ারু, আবদুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, ইউছুপ শিকদার, ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মফিজ উল্লাহ, আলাউদ্দিন আলি নুর, কাজী শামসুল আলম, সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশর, এস এম আবুল কালাম আবু, সিরাজুল ইসলাম মুন্সী, ইয়াকুব চৌধুরী নাজিম, কোতোয়ালি থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ফিরোজ, দিদারুল আলম, দপ্তর সম্পাদক দিপক চৌধুরী কালু, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মো. ইউছুপ, আসাদুর রহমান টিপু, মো. আলাউদ্দীন, মো. সালাউদ্দিন, শেখ রাসেল, মো. হারুন, এন মো. রিমন, আসিফ চৌধুরী লিমন, আরিফুর রহমান মিটু, মো. আনাস প্রমুখ।

Check Also

বিএনপিকে প্রতিহত করতে হবে: কাদের

বিএনপির রাজনীতির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অশুভ শক্তি। তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *