মোহামেডান স্পোর্টিং ক্লাব রক্ষায় ১০১ সদস্যর কমিটি’ গঠন

মোহামেডান স্পোর্টিং ক্লাব রক্ষায় ১০১ সদস্যর কমিটি’ গঠন

মোহামেডান স্পোর্টিং ক্লাব রক্ষায় ১০১ সদস্যর কমিটি’ গঠন।। স্টাফ রিপোর্টার ॥ বরিশালের ৮০ বছরের পুরনো মোহামেডান স্পোর্টিং ক্লাব গুড়িয়ে দেওয়ার প্রতিবাদে একটি রক্ষা কমিটি গঠন করা হয়েছে। ক্লাবের সাবেক খেলোয়ার, মীর আমিন উদ্দিন মোহন কে আহবায়ক ও নজরুল ইসলাম খানকে সদস্য সচিব করে ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ সন্ধ্যায় এফ.আই.খান লেন (পুরাতন বাটার গলি), এনআই খান-খালেদা বেগম কল্যাণ ট্রাস্ট এর কার্যলয় জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভার সভাপত্বি করেন- মীর আমিন উদ্দিন মোহন।

সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে বরিশাল নগরীর সাধারণ মানুষকে সচেতন করণ এর জন্য লিফলেট বিতরণ, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করার সিন্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া সভায় উপস্থিত ছিলেন প্রবীণ আইনজীবি তপন চক্রবর্তী, অধ্যক্ষা মিজানুর রহমান সেলিম, মণিষা চক্রবর্তী, নজরুল ইসলাম খান, কাজী এনায়েত হোসেন শিবুল, শহীদুল্লাহ খান, আরিফুর রহমান মিরাজ, মো: হুমায়ুন কবির,

অনলাইনে ফ্রি শিক্ষা

বাংলা ১ম:অন্ধবধূ কবিতার সৃজনশীল বহু নির্বাচনী প্রশ্নোত্তর (PDF)

অধ্যায় তৃতীয়: জীবন সঙ্গীত বহু নির্বাচনী -বাংলা ১ম পত্র (PDF)

সাইফুল আলম জামিল, সৈয়দা নাজমুন নাহার, বিজন সিকদার, মো: মামুন রশিদ, জাহিদুল ইসলাম মামুন ও মো: হুমায়ুন কবির, সৈয়দ রফিকুল ইসলাম রাজু এবং মো: জাহিদুল ইসলাম ফারুক প্রমূখ। বরিশালে ক্রীড়াঙ্গনকে গতিশীল করতে ১৯৪২ সালে ৩০ শতাংশ জমির ওপর মোহামেডান স্পোর্টিং ক্লাব প্রতিষ্ঠা করা হয়। শুরু থেকে খেলাধুলায় ক্লাবটি বিশেষ অবদান রেখেছেন।

গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে পূর্ব-নোটিশ ছাড়াই ভবনটি সিটি কর্পোরেশন গুঁড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ সংশ্লিষ্টদের। ক্লাবটি ২০১৪ সালের পর নতুন কমিটি গঠন হয়নি। তবে এর আগে এই ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন সাবেক রাষ্ট্রপতি আব্দুর রহমান বিশ্বাস,

বিডি হাবিবুল্লাহ, লকিতুল্লাহ, সাবেক পৌরসভার চেয়ারম্যান গোলাম মাওলার মতো সম্মানিত ব্যক্তিরা। পূর্ব নোটিশ ছাড়া রাতের আধারে এভাবে গুড়িয়ে দেওয়ায় মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে দাবী করা হচ্ছে, নিয়মনুযায়ী ক্লাবটি গুড়িয়ে দেওয়া হয়েছে।

মোহামেডান স্পোর্টিং ক্লাব রক্ষায় ১০১ সদস্যর কমিটি’ গঠন

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ফারিহার হ্যাটট্রিকের পরও বাংলাদেশকে উরিয়ে দিল অস্ট্রেলিয়া

ফারিহা ইসলামের হ্যাটট্রিকের পরও অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশাল রানের ব্যবধানে হারল বাংলাদেশ নারী ক্রিকেট দল। তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *