নলছিটিতে সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আজ সোমবার (২৬ জুন) সকালে বরিশাল ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

 

 

 

স্থানীয়রা জানায়, সোমবার সকালে বরিশাল ঝালকার্ঠি আঞ্চলিক মহাসড়কের প্রতাপনামক স্থানে বরিশাল সদর থেকে আগত সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি সিটকে সড়কের পাশে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক নারী নিহত হন। পরবর্তীতে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

 

 

 

 

 

এ ঘটনায় আহত আরও একজন বরিশাল শেবাচিমে চিকিৎসাধীন রয়েছেন। দূর্ঘটনার শিকার সিএনজিতে মোট চারজন যাত্রী ছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

 

 

 

 

নিহতরা হলেন, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার পুটিয়াখালি এলাকার বাসিন্দা হালিমা বেগম(৩৫) ও মোসাঃ ছোয়ামনি(১৭)। গুরুতর আহত হয়েছেন একই এলাকার বাসিন্দা মোঃ ফিরোজ খান। নিহত ও আহতরা সবাই একই পরিবারের সদস্য তারা বরিশাল থেকে রাজাপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

 

 

 

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুঃ আতাউর রহমান জানান, বরিশাল ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের প্রতাপনামক স্থানে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দুইজন নিহত ও একজন গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন আছেন। সিনএজি ও ট্রাক উদ্ধার করা হয়েছে বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক আছে বলে তিনি জানান।

 

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

করোনার টিকা বিক্রি, স্বাস্থ্যকর্মী বহিষ্কার

করোনার টিকা বিক্রি, স্বাস্থ্যকর্মী বহিষ্কার

অনলাইন ডেস্ক :: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনার টিকা বিক্রির অভিযোগে ইপিআই পোর্টার (ভ্যাকসিন বাহক) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *