সালমানের বাড়ির সামনে গোলাগুলির ঘটনায় গ্রেফতার ভিকি

অনেক দিন ধরেই প্রাণনাশের হুমকি তাড়া করে বেড়াচ্ছে সালমান খানকে। এবার যেন বাড়ি সামনে দিয়ে ঘুরে গেল যমদূত। রোববার (১৪ এপ্রিল) ভাইজানের বাড়ির সামনে গুলি চালায় দুষ্কৃতিকারীরা। এদিকে গুলি ছড়ার ৪৮ ঘণ্টার মধ্যে সাফল্য পেয়েছে ভারতীয় পুলিশ। গ্রেফতার করেছে সন্দেহভাজন দুইজনকে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভুজ থেকে বিষ্ণোই গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ এই দুজনই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালিয়েছিলেন। আটক একজনের নাম ভিকি গুপ্ত (২৪) এবং অন্যজনের নাম সাগর পাল (২১)। দুজনকেই মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়েছে।

ঘটনার দিন সকাল ৫ টায়, একটি মোটরসাইকেলে এক অজ্ঞাত ব্যক্তি বান্দ্রায় সালমানের বাড়ি গ্যালাক্সির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় ওই ব্যক্ত্যিদ্বয়ের মুখ কালো কাপড়ে বাঁধা ছিল।

এদিকে ঘটনার পর থেকেই ঘুরেফিরে আসছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম। আশঙ্কা সত্যি করে সেদিন দুপুর না হতেই ঘটনার দায় স্বীকার করেন লরেন্স। সেইসঙ্গে ফের ভাইজানকে দেন প্রাণনাশের হুমকি।

কয়েক বছর ধরে সালমানকে নিশানায় রেখেছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সংবাদমাধ্যমকেও একাধিকবার জানিয়েছেন তার জীবনের একমাত্র লক্ষ্য হলো এই বলি তারকাকে হত্যা করা।

এর কারণও ব্যখ্যা করেছিলেন লরেন্স। কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান। সেই থেকে তার ওপর চটে আছেন এই গ্যাংস্টার। কেননা লরেন্সের মতে কৃষ্ণসার হরিণ হত্যা করে সলমান বিষ্ণোই সম্প্রদায়কে অপমান করেছেন। এ কারণেই সালমানের ঘাড়ের ওপর সর্বদাই গরম নিশ্বাস ফেওলছেন তিনি।

Check Also

জুয়া কান্ডে গ্রেফতার বলিউড তারকা!

জুয়া কাণ্ডে গ্রেফতার বলিউড তারকা সাহিল খান। ভারতের ছত্তিশগড় থেকে আটক করা হয় এ তারকাকে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *