আন্তঃজেলা ডাকাত দলের আটক ৬ সদস্য

সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের মূলহোতাসহ ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। মঙ্গলবার (১৯ মার্চ) ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- হৃদয় ওরফে চাক্কু হৃদয় (১৯), সোহেল ওরফে গিয়ার সোহেল (৩২), সজিব হোসেন ওরফে কাটা সজিব (১৯), মোস্তাকিন শেখ (২১), সানি (২০) ও সাইম (১৯)।

বুধবার (২০ মার্চ) র‌্যাব-৪ এর মিডিয়া বিভাগের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-৪ জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় ট্রাক থামিয়ে ডাকাতি করার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার চাকু, ৪টি মোবাইল, ২ হাজার ৮৫০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা র‌্যাবকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা ৭-৮ জনের ডাকাত দল প্রায়শই ঢাকা-আরিচা মহাসড়কে ছুরি ও চাকুসহ অবস্থান করতেন। তাদের প্রাথমিক উদ্দেশ্য থাকত বিভিন্ন পণ্যবাহী ট্রাক বা লরি। গভীর রাতে যে সকল যানবাহনের ড্রাইভাররা রাস্তার পাশে গাড়ি থামিয়ে বিশ্রাম করেন, সেই সুযোগকে কাজে লাগিয়েই তারা গাড়িতে থাকা ড্রাইভার-হেল্পারকে জিম্মি করে গাড়ির মালামাল ডাকাতি করে আসছিলেন। এছাড়াও ড্রাইভার হেলপারকে জিম্মি করে তাদের পরিবার থেকে মোটা অংকের টাকাও দাবি করে আসছিলন তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আশুলিয়া ও সাভার মডের থানায় একাধিক ডাকাতি, ছিনতাই, চুরি এবং মাদক মামলা রয়েছে।

Check Also

রাজধানীর পল্লবীতে এক যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর পল্লবীতে পাভেল (৩২) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *