চট্টগ্রামে কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্য আটক

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাং গ্রুপের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। রোববার রাতে আমিন কলোনি জুটমিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. আরিফ হোসেন (৩০), মো. সাগর (২৪), মো. সুমন (৩০), মো. কামরুল (২৪) এবং মো. ইয়াছিন মিয়া (১৯)। তাদের কাছ থেকে একটি ধারালো ছোরা এবং একটি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৭। গ্রেফতারদের বিরুদ্ধে নগরীর পাঁচলাইশ, বায়েজিদ বোস্তামী এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদকসহ মোট ৯টি মামলা রয়েছে।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে বায়েজিদ বোস্তামীসহ শহরের বিভিন্ন এলাকায় রাতের বেলা সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাইসহ ডাকাতি করে আসছিল। তাছাড়া তারা স্থানীয়ভাবে রাস্তায়, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়া, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে থাকে।

তারা রাস্তায় চলাচলরত মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

Check Also

রাজধানীর পল্লবীতে এক যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর পল্লবীতে পাভেল (৩২) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *