১৫ আগস্টের ড্রপডাউন ব্যানার উত্তলন

১৫ আগস্টের ড্রপডাউন ব্যানার উত্তল্ন করলেন নকলা চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জুলফিকার রহমান। জনাব জুলফিকার রহমান ৮/৪/১৯৮৮ সালে প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের মধ্য দিয়ে সম্মানের সাথে শিক্ষকতার গুরু দ্বায়িত্ব পালন করে আসছেন। মাস্টার পরিবারে জন্ম গ্রহনের সুবাদে নিজেকে আবিষ্কার করেন একজন দ্বায়িত্ববান প্রধান শিক্ষক হিসেবে। জুলফিকার রহমানের বাবা ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালালউদ্দিন মাস্টার এবং দাদাও ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কেরামত আলী মাস্টার।
সরকারি নির্দেশনা মোতাবেক ১৫ আগস্টের ড্রপডাউন ব্যানার উত্তল করলেন নকলা চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জুলফিকার রহমান। এছাড়াও তিনি বলেন করোনার মহামারীতে দেশ এবং দেশের শিক্ষা ব্যবস্থা সাময়িক ক্ষতির মুখে পরলেও দেশ নেএী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনায় দেশ এগিয়ে যাচ্ছে। আমি এবং আমার শিক্ষকরা মনে করি আমরা আমাদের দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবার জন্য সৎ পরিশ্রমী এবং সঠিক দিক নির্দেশক হিসেবে একজন যোগ্য প্রধানমন্ত্রী পেয়েছি।
তাছাড়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন করোনার মহামারীতে স্বাস্থ্য বিধি মেনে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি লেখাপড়ার প্রতিও যত্নবান হতে হবে,কারণ করোনার প্রাদুর্ভাব হয়তো বেশিদিন থাকবে না,কিন্তু শিক্ষর্থীরা যদি পড়াশোনায় একদম সময় না দেয় তাহলে ভবিষ্যতে এর বড় একটা নেগেটিভ প্রভাব পরবে যা আমাদের পরবর্তী প্রজন্মের জন্য হুমকি স্বরুপ। আমরা আমাদের জায়গা থেকে শিক্ষর্থীদের পড়াশোনার বিষয়টাকে চালিয়ে যাওয়ার জন্য সকল অবিভাবকদের কে বলে দিয়েছে। আমরা বিশ্বাস করি আজকের ছাএরাই আগামীদিনে ভবিষ্যতের এক একটা রাস্ট্র পরিচালনার স্তম্ভ। একজন শিক্ষক হিসেবে আমি দেশের সকলকে আহবান জানাচ্ছি সকলেই যেন নিরাপদ দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলব।

Check Also

চট্টগ্রামে এলজি-তিন রাউন্ড কার্তুজসহ সন্ত্রসী আটক

চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকা থেকে দেশীয় তৈরি এলজি ও তিন রাউন্ড কার্তুজসহ মো. হাসান (২২) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *