অটোভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধের মৃত্যু

বরিশাল-মুলাদী আন্তঃমহাসড়কে ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাত্রী আবদুল জলিল হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে বরিশাল জেলার মুলাদী উপজেলার কাজীরচর ইউনিয়নের ডিক্রীরচর গ্রামের এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া।

নিহত আবদুল জলিল কাজীরচরের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। তিনি অটোভ্যানে তার বাড়ি থেকে খেসারির ডাল বিক্রির উদ্দেশে খাসেরহাট বন্দরের দিকে যাচ্ছিলেন।

এ ঘটনায় ভ্যান চালক মাহবুব চাপরাশি গুরতর আহত হয়েছেন। তাকে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী আবদুর রহিম জানান, সকালে আবদুল জলিল হাওলাদার অটো ভ্যানে করে বাজারে রওনা দেন। দ্রুতগতির ভ্যানটি ডিক্রীরচর গ্রামের ওয়াহেদ চেয়ারম্যানবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে যাত্রী আবদুল জলিল ও চালক মাহবুব চাপরাশি গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক জলিলকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মাহবুবকে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় মৃতের পরিবারের কোনো অভিযোগ ছিলো না। তাই লাশ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

তীব্র গরমে ববিতে ৩০ এপ্রিল পর্যন্ত অনলাইন ক্লাস

তীব্র দাবদাহে স্বাস্থ্যঝুঁকি এড়াতে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীদের সব ক্লাস আগামী ২২ এপ্রিল থেকে ৩০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *