কঠিন দুরারোগে আক্রান্ত হাফসার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন জাগোরিক এর প্রতিষ্ঠাতা এম. লোকমান হোসাঈন।

অসুস্থ্য হাফসাকে জাগোরিক’র সহায়তা প্রদান

অসুস্থ্য হাফসাকে জাগোরিক’র সহায়তা প্রদান।। স্টাফ রিপোর্টার ॥ কঠিন দুরারোগে আক্রান্ত হাফসাকে আর্থিক সহায়তা প্রদান করেন জাগোরিক এর প্রতিষ্ঠাতা এম. লোকমান হোসাঈন। হাফসা নগরীর পশ্চিম কাউনিয়া নিবাসী ফিরোজ মোল্লার মেয়ে। জানা যায়, জন্মের দু’বছর পর থেকেই তার শরীরের ত্বকে কঠিন চর্মরোগ দেখা দেয়।

কঠিন দুরারোগে আক্রান্ত হাফসার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন জাগোরিক এর প্রতিষ্ঠাতা এম. লোকমান হোসাঈন।

যা একটা পর্যায়ে সমস্ত শরীরে ছড়িয়ে পড়ে। হাফসার মা দৈনিক সময়ের বার্তাকে জানান, অনেক অর্থ খরচ করে চিকিৎসা করানোর পরেও মেয়েকে সুস্থ্য করতে পারিনি।

তাই এখন ঢাকা নিয়ে উন্নত চিকিৎসা করাতে চাই।’ আর্থিক অসচ্ছলতার কথা প্রকাশ করে তিনি বলেন, ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে যে অর্থ ব্যয় হবে, তা আমাদের কাছে নেই। তাই আমরা সমাজে হৃদয়বানদের কাছে সাহায্য প্রার্থনা করছি।’

পরবর্তীতে হাফসার এরূপ ব্যাধীর কথা জেনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জাগরিক’ এর প্রতিষ্ঠাতা এম. লোকমান হোসাঈন অসহায় পরিবারটির সাথে যোগাযোগ করেন এবং উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, দৈনিক আজকের সময়ের বার্তার উপদেষ্টা ম-লীর সভাপতি, পিপলস সেভ এন্ড সোশ্যাল অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবক ও গণসংহতি আন্দোলনের অন্যতম সদস্য নজরুল ইসলাম খান।

তিনি হাফসার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য সরাসরি তাদের বাসায় যান এবং তাকে উন্নত পরীক্ষা-নিরীক্ষার জন্য চিকিৎসকের কাছে নিয়ে আসেন।উল্লেখ্য, জাগোরিক বাংলাদেশের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনটি প্রতিষ্ঠার শুরু থেকে তৃণমূল পর্যায়ে দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে ব্যপক কার্যক্রম পরিচালনা করে আসছে। পাশাপাশি ঝড়ে পড়া শিশুদের লেখাপড়া ও উন্নত ভবিষ্য গড়ে দিতে বিশেষ ভূমিকা পালন করছে।

যোগাযোগ করুন:-হাফসা পিতা ফিরোজ মোল্লা গ্রাম পশ্চিম কাউনিয়া ১নংওয়াড মোবাইল নং-০১৭৮৯৫৮১২০৫-০১৯৫৪৩৪৪১৬৯।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ফিরে দেখা ২০২২

ফিরে দেখা ২০২২

ফিরে দেখা ২০২২।। স্টাফ রিপোর্টার॥ উত্থান-পতন পেরিয়ে অতীতের খাতায় চিরতরে জম‍া হবে ২০২২ সাল। নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *