ইয়াবা সহ সেচ্ছসেবক দলের যুগ্ম আহবায়ক মিল্টন আটক
ইয়াবা সহ সেচ্ছসেবক দলের যুগ্ম আহবায়ক মিল্টন আটক

ইয়াবা সহ সেচ্ছসেবক দলের যুগ্ম আহবায়ক মিল্টন আটক

ইয়াবা সহ সেচ্ছসেবক দলের যুগ্ম আহবায়ক মিল্টন আটক ।। স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মহানগর সেচ্ছাসেবক দলের আহবায়ক মসিউর রহমান মঞ্জুর আস্তাবাজন দলের যুগ্ম আহবায়ক রিয়াজ মাহমুদ ওরফে মিল্টনকে অবৈধ মাদক সহ গ্রেফতার করেছেন প্রশাসন। মাদক সহ বরিশাল মহানগর সেচ্ছসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজ মাহমুদ মিল্টন ও সহযোগি মো: শুভ ইসলামকে গ্রেফতার করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল।

অবৈধ মাদকদ্রব্য দুই হাজার আটশ পিচ ইয়াবা ট্যাবলেট সহ বরিশাল এয়ারপোর্ট থানাধীন নগরীর কাশিপুর হাইস্কুল এলাকা থেকে গ্রেফতার করেছেন, বরিশাল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২৪ জুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর জেলা কার্যলয়ের উপ-পরিদর্শক মু: আ: মজিদ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছেন।

ইয়াবা সহ সেচ্ছসেবক দলের যুগ্ম আহবায়ক মিল্টন আটক

মামলার নথি স্থানীয়সূত্রে জানাগেছে, বরিশাল নগরীর ১ নং কাউনিয়া বাগানবাড়ী এলাকার বাসিন্দা মৃত শাহাজান খান এর ছেলে ও বরিশাল মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজ মাহমুদ ওরফে মিল্টন এবং তার সহযোগি কাশিপুর বিল্ববাড়ি এলাকার বাসিন্দা মো: সুলতান গাজীর ছেলে মো: শুভ ইসলামকে অবৈধ মাদকদ্রব্য দুই হাজার আটশ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

বিখ্যাত সীমারেখা-ভৌগোলিক উপনাম, সাধারণ জ্ঞান প্রশ্নত্তোর

বিখ্যাত সীমারেখা-ভৌগোলিক উপনাম, সাধারণ জ্ঞান প্রশ্নত্তোর 

বরিশাল মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজ মাহমুদ ওরফে মিল্টন এর বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে। বরিশাল মহানগর সেচ্ছাসেবক দলের আহবায়ক মসিউর রহমান মঞ্জুর সময়ের বার্তাকে বলেন, মিল্টন মাদক সহ না, তিনি অন্য একটি মামলায় ওয়ারের্ন্টভূক্ত থাকায় গ্রেফতার করেছেন তাকে।

মাদক সহ গ্রেফতারের বিষয় সময়ের বার্তার মাধ্যমেই তিনি শুনেছেন। ঘটনা সত্যি হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা বলেন দলের আহবায়ক মসিউর রহমান মঞ্জু। একই কথা বলেছেন সংগঠনের বরিশাল মহানগর সদস্য সচিব খান মো: আনোয়ার।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ঢিলেঢালা নির্বাচন জমাতে সাদিক আবদুল্লাহকে প্রয়োজন

ঢিলেঢালা নির্বাচন, জমাতে সাদিক আবদুল্লাহকে প্রয়োজন

ঢিলেঢালা নির্বাচন, জমাতে সাদিক আবদুল্লাহকে প্রয়োজন।। হাফিজ স্বাধীন।।  নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততোই উৎসবমূখর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *