উজিরপুরে কাউন্টারে দাবীকৃত চাঁদা না দেওয়া হামলা

উজিরপুরে কাউন্টারে দাবীকৃত চাঁদা না দেওয়া হামলা

উজিরপুরে কাউন্টারে দাবীকৃত চাঁদা না দেওয়া হামলা ।। স্টাফ রিপোর্টার ॥ গাড়ীর কাউন্টারে দাবীকৃত চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীদের হামলা ও মালামাল লুটপাট। এঘটনায় বরিশালের একটি আদালতে মামলা করেছেন গাড়ী কাউন্টার ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান।

মামলায় ৫ জনার নাম উল্লেখ করে আরো ৮ জনকে অজ্ঞত আসামী করা হয়েছে। বিচারক নালিশী মামলাটি আমলে নিয়ে বরিশালের ডিবি পুলিশকে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ প্রদান করেছেন।

ঝর্ণার গান কবিতার সৃজনশীল ও অনুধাবনমূলক প্রশ্ন ও উত্তর (PDF)

যার মামলা নং-৬০/০২৩। নালিশী মামলার বাদী নথিতে উল্লেখ করেন, তিনি র্দীঘদিন যাবত বরিশাল জেলার উজিরপুর উপজেলার সানুহার বাসস্টান্ডে বিভিন্ন কোম্পানী এর গাড়ীর কাউন্টারের ব্যবসা করে আসছেন।

উজিরপুরে কাউন্টারে দাবীকৃত চাঁদা না দেওয়া হামলা

একই উপজেলার বাসীন্দা মৃত ইয়াসিন সরদারের ছেলে মনিরুল ইসলাম মনির, মৃত আ: রহিম হাওলাদারের ছেলে খোকন হাওলাদার, খোকন হাওলাদারের ছেলে মাহফুজ আলম সৈকত, মৃত ফজলুল হক হাওলাদারের ছেলে মো: ইয়ামিন ও জসীম বয়াতীর ছেলে মেহেদী হাসান সহ আরো ৭/৮জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

মামলার বিবরণের উল্লেখ করেন, আসামীরা দীর্ঘদিন যাবত বিভিন্ন সময়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে আসছেন। দাবিকৃত চাঁদা দিতে অনিহাপ্রকাশ করলে, দেশীয় অস্ত্র নিয়ে গত ২৯ জানুয়ারী রবিবার সকাল ৮ঘটিকার দিকে ব্যবসায়ী কাউন্টারে হামলা চালায়।

SSC-জ্ঞানমূলক ও অনুধাবনমূলক সব প্রশ্নের উত্তর | কপোতাক্ষ নদ

এসময় কাউন্টার ভেঙ্গে ফেলে। ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ ৪০ হাজার ৬শত ৭০ টাকা ও ২টি ল্যাপটপ যাহার মূল্য প্রায় ৬০ হাজার টাকা এবং একটি প্রিন্টার যার মূল্য প্রায় ২০হাজার সহ মোট এক লাখ বিশ হাজার ছয় শত সত্তর টাকা নিয়া যায়।

হামলার সময় বাদির ডাক চিৎকার শুনে স্বাক্ষীরা ঘটনাস্থলে আসলে, আসামীরা প্রকাশ্যে পূর্বের দাবীকৃত ৩ লাখ টাকা চাঁদা দ্রুত দেওয়ার জন্য হুমকি-দামকি প্রদান করেছেন।

এসময় বাদীকে হত্যার হুমকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করার ভয়-ভিতি প্রদান করেছেন। উক্ত  ঘটনায় আসামীদের বিরুদ্ধে দন্ডবিধির ১৪৩,৩৪১,৪৪৮,৩৮৫,৩৮৭,৪২৭ ও ৩৭৯ এবং ৫০৬ (২) ধারা মোতাবেক নালিশী দরখাস্ত দায়ের করেছেন, মোকাম বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ঈদে নৌযাত্রায় যাত্রীদের ঝামেলার শঙ্কা

ঢাকা-বরিশাল নৌরুটের বিলাসবহুল লঞ্চের আগাম টিকিট বিক্রি শেষ পর্যায়ে হলেও যাত্রীদের কাছ থেকে আশানুরূপ সাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *