চেয়ারম্যান হতে না, এসেছি জনগণের সেবা করতে: খান মামুন

বরিশাল সদর উপজেলা ৯ নং টুঙ্গীবাড়ীয়া ইউনিয়ন নাগরিক উন্নয়ন পরিষদের উদ্যোগে ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ মাহমুদুল হক খান মামুন।

শনিবার (২৩ মার্চ) অনুষ্ঠিত ইফতার পার্টিতে প্রধান অতিথি বক্তব্যে খান মামুন বলেন- বরিশাল সদর উপজেলা ছিল উন্নয়ন বঞ্চিত বর্তমান সরকার ক্ষমতা আসার সাথে সাথে শহরে রূপান্তর করেছেন। এখানে রয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়, মেরিন একাডেমী, নভোথিয়েটার প্রস্তাবিত স্টেডিয়াম, সার গোডাউন, এমনকি দবদবিয়া সেতু, ব্রিজ, কালবার্টসহ নানা স্থাপনা। ভবিষ্যতে বর্তমান সরকারের আরো উন্নয়নের পরিকল্পনা রয়েছে সদর উপজেলাকে নিয়ে।

খান মামুন আরও জানান, আমি ছাত্র রাজনীতির সাথে যখন জড়িত ছিলাম তখন ছাত্রদের কল্যাণে কাজ করেছি। আমার ৪৪ বছরের রাজনীতিতে সব সময়ে সাধারন মানুষের কল্যানে কাজ করেছি। দুর্যোগসহ সকল সংকটকালে মানুষের সেবা করেছি। দলমত নির্বিশেষে সকলের সমর্থন ও আগ্রহের কারনেই বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে এসেছি। ইনশাআল্লাহ আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আমার প্রাপ্ত সম্মানী দশ ইউনিয়নের জন্য ব্যয় করবো।

তিনি বলেন- ইতিপূর্বের নির্বাচিত চেয়ারম্যানরা জনগণের সাথে তাদের দেয়া কথা রেখেছিলো কিনা তা আমি না জানলেও জনগণ তা খুব ভালো করেই জানেন। আমি এখানে চেয়ারম্যান হতে নয় বরং এসেছি সাধারণ জনগণের পাশে থেকে তাদের সেবা করতে। তাদেরকে প্রাপ্য অধিকার বুঝিয়ে দিতে। আমি সদর উপজেলা থেকে কিছুই নিতে আসিনি বরং আমি এসেছি দিতে। তাই সকল ভোটার ভাই ও বোনদেরকে আহবান জানাচ্ছি অতীত থেকে শিক্ষা নিয়ে সৎ ও যোগ্য প্রার্থীকেই ভোট দিন। আমি নির্বাচিত হই আর না ই হই আমি সারাজীবন আপনাদের পাশে থেকে সেবা করবো ইনশাআল্লাহ।

ইফতার পার্টিতে সভাপতিত্ব করেন অধ্যক্ষ শাহ আজিজুল রহমান। বিশেষ অতিথি ছিলেন বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম রেজা মোফাজ্জেল, যুগ্ম সাধারণ সম্পাদক ও টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বাহাউদ্দিন আহমেদ মিয়া, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বাবুল, মির্জা আবুয়াল হোসেন অরুন, টুঙ্গিবিড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মহসীন হাওলাদার, বরিশাল আব্দুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ জহিরুল ইসলাম, বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক কে এম মেহেদী হাসান বাপ্পী, মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অপু, টুঙ্গীবাড়ীয়া ইউনিয়ন নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ রাসেল ইমরানসহ ইউনিয়নের ওয়ার্ডের সভাপতি ও সাধারণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

তীব্র গরমে ববিতে ৩০ এপ্রিল পর্যন্ত অনলাইন ক্লাস

তীব্র দাবদাহে স্বাস্থ্যঝুঁকি এড়াতে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীদের সব ক্লাস আগামী ২২ এপ্রিল থেকে ৩০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *