দেশ খুন-ঘুম-দুর্ভিক্ষের-সমাবেশে বক্তারা(ভিডিওসহ)

দেশ খুন-ঘুম-দুর্ভিক্ষের-সমাবেশে বক্তারা(ভিডিওসহ)

দেশ খুন-ঘুম-দুর্ভিক্ষের-সমাবেশে বক্তারা(ভিডিওসহ)।। এম. লোকমান হোসাঈন ॥ সরকার খুন-ঘুম সহ দেশে দুর্ভিক্ষ এনেছেন। এই আওয়ামীলীগ সরকার দেশটা শেষ করে ফেলেছেন। বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীদের পাশাপাশী সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। হাজার হাজার কোটি টাকা দেশের বাহিরে অবৈধ ভাবে পাচার করছেন। এই সরকারের হাত থেকে দেশের মানুষ বাচঁতে চায়।

খাদ্যপর্ন্যের দাম সাধারণ মানুষ এর ধারণ ক্ষমতার বাহিরে চলেগেছে। দেশ এখন অস্তিশীল অবস্থায় আছে। বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে বিএনপির বিভাগীয় সমাবেশে এসব কথা বলছেন,বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কেন্দ্রীয় নেতারা।

দেশ খুন-ঘুম-দুর্ভিক্ষের-সমাবেশে বক্তারা(ভিডিওসহ)

গতকাল বেলা ২টায় বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক এর সভাপতিত্বে,সমাবেশে বিএনপির চেয়ারর্পাশন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার চেয়ার ফাঁকা রেখে অনুষ্ঠিত হয় বরিশাল বিভাগীয় সমাবেশ।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস,বিশেষ অতিথি ছিলেন, স্থায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খান, জাতীয় স্থায়ী কমিটির সদস্য, আমির খসরু মাহমুদ,স্থায়ী কমিটির সদস্য, বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব এ্যাড মজিবুর রহমান সরোয়ার, জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, সহ কেন্দ্রীয় এবং স্থানীয় জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরিবহন ও লঞ্চ মালিক শ্রমিকদের ঢাকা অহেতুক ধর্মঘাটের কারনে দুইদিন আগ থেকেই বরিশাল বিভাগের পটুয়াখালী,বরগুনা, ভোলা,ঝালকাঠী ও পিরোজপুর সহ সকল জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থল এসে জড়ো হয়েছেন।

প্রায় কয়েক লাখ মানুষের সমাগম ঘটে সমাবেশে। নেতাকর্মীদের দাবী বিএনপির বিভাগীয় সমাবেশ প- করতেই সরকার ইচ্ছাকৃত ভাবে, অহেতুক ধর্মঘাট ঢেকে সাধারণ মানুষকে ভুগান্তিতে ফেললেও, বিএনপির সমাবেশ প- করতে পারনেনি।

বক্তারা বলেন, দেশের সাধারন মানুষ এই সরকারকে আর চাচ্ছেনা। দেশে দুর্ভিক্ষ সৃষ্টি করেছেন, দেশে খুন-গুমের রাজনীতি চলছে। এছাড়া বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্শন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী করেন নেতারা।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

ফিরে দেখা ২০২২

ফিরে দেখা ২০২২

ফিরে দেখা ২০২২।। স্টাফ রিপোর্টার॥ উত্থান-পতন পেরিয়ে অতীতের খাতায় চিরতরে জম‍া হবে ২০২২ সাল। নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *