বিএমএফ পরিবহন থেকে ৮ কেজি গাজাসহ আটক ২

বরিশালে আট কেজি গাঁজাসহ দুই চাচাতো ভাইকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখা। বুধবার (২০ মার্চ) রাত আটটায় বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন রহমতপুর বাস স্ট্যান্ডে তাদের গ্রেফতার করেছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার সাব-ইন্সপেক্টর ইশতিয়াক হোসেন।

গ্রেফতার কৃতরা হলেন, পিরোজপুর জেলার নেছারাবাদ উপজলোর রাজারেখি পঞ্চরাঢ়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে বেলাল হোসেন(৪৭) ও বরিশাল জেলার উজিরপুর উপজেলার শানুহার গ্রামের শাহিন সর্দারের ছেলে রাজু(৩৬)। সম্পর্কে এরা চাচাতো ভাই। দুইভাই দীর্ঘদিন যাবত মাদক বাণিজ্য করছে বলেও জানান তিনি।

এই কর্মকর্তা আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর থানাধীন রহমতপুর বাস স্ট্যান্ডে বিএমএফ পরিবহনের একটি বাস থামিয়ে তল্লাশি করলে রাজু ও বেলালের পায়ের কাছে রাখা দুটি ব্যাগ ভর্তি গাঁজা পাওয়া যায়। এসময় তাদের দুজনকে গ্রেফতার করা হয়। রাজু ও বেলাল ঢাকার মুন্সিগঞ্জ থেকে স্বরূপকাঠি যাওয়ার পথে তাদের হাতে গ্রেফতার হয় বলে জানান তিনি।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব-ইন্সপেক্টর মো: মাজেদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে বিমানবন্দর থানাধীন রহমতপুরে বিএমএফ পরিবহন থেকে দুই মাদক বিক্রেতাকে আট কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

Check Also

তীব্র গরমে ববিতে ৩০ এপ্রিল পর্যন্ত অনলাইন ক্লাস

তীব্র দাবদাহে স্বাস্থ্যঝুঁকি এড়াতে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীদের সব ক্লাস আগামী ২২ এপ্রিল থেকে ৩০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *