ব্যতিক্রম আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন ফরচুন সু(ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ফরচুন সু কোম্পানির পক্ষ থেকে ব্যক্তিক্রম আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের মূল কেন্দ্র ছিলো লেজারের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনী তুলে ধরা। প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে ফরচুন টেকনোলজি এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রথমে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলেক্ষে বিশাল একটি কেক কাটা হয় ।



ফরচুন সুজ কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মো: এনামুল হক, কর কমিশনার বরিশাল এর মোহাম্মদ মোস্তফা, ইসলামী ব্যাংক বরিশাল জোন এর জোনাল হেড আমিনুর রহমানসহ বিভিন্ন ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘয়ু কামনা করে আগামীর বাংলাদেশ একটি সুন্দর রাষ্ট্র হিসাবে পৃথিবীর মানচিত্র রেখে যেতে পারেন সেই লক্ষ্যে সকলের একসাথে কাজ করার অনুরোধ করা হয়।

ফরচুন সুজ কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। প্রধানমন্ত্রীর রূপকথা স্বপ্ন বাস্তবায়ণ করতে হলে আমাদের প্রয়োজন বিশ্বের সাথে তাল মিলিয়ে নতুন কিছু করা। তাই ফরচুন সুজ কোম্পানির পক্ষ থেকে নতুন উদ্যোগ আইটি জগতে পা দেয়া হয়েছে। আশা করছি আগামী ৬ মাসের মধ্যে বাংলাদেশের মাটিতে ল্যাপটপ বাজারজাত করা হবে। এছাড়া অতিশীঘ্র ড্রোন, বিমান, হ্যালিকপ্টার উৎপাদন করে বাজারজাত করা হবে।



সেজন্য অস্ট্রেলিয়া ও জার্মান বিজ্ঞানীদের সহযোগিতায় দেশে খুদে বিজ্ঞানিদের মাধ্যমে পরিক্ষামূলক বেশ কিছু ড্রোন, বিমান, হ্যালিকপ্টার আবিস্কার করা হয়েছে। আশা করছি এগুলো অতি দ্রুত বাণিজ্যিক হিসাবে বাজারে আনতে পারবো। মিজানুর রহমান আরো বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফরচুন টেকনোলজি এর শুভ উদ্বোধন করা হয়েছে। সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন মিজান।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

Check Also

শিশু তাওসিনকে বাচাঁতে এগিয়ে আসুন

শিশু তাওসিনকে বাচাঁতে এগিয়ে আসার সবার কাছে সাহয্য চাইলেন, বাবা হারানো শিশুর মা ছালমা বেগম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *