মুলাদীতে পদ্মা সেতুর উদ্ভোধনী অনুষ্ঠানে যোগদানের প্রস্তুতি সভা

মুলাদীতে পদ্মা সেতুর উদ্ভোধনী অনুষ্ঠানে যোগদানের প্রস্তুতি সভা

মুলাদী প্রতিনিধি : আগামী ২৩জুন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫জুন স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে যোগদানের প্রস্তুতি সভা করেছে মুলাদী উপজেলা আওয়ামীলীগ।

গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আঃ বারী, যুগ্ন-সম্পাদক সালেহ উদ্দিন হাওলাদার, সহ-দপ্তর সম্পাদক জিয়াউল করিম মোল্লা, মুলাদী সদর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান, সফিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মুসা হিমু মুন্সি, বাটামারা ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক সালাহ উদ্দিন অশ্রু, নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক মোস্তাফিজুর রহমান বাদল, চরকালেখান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোশারফ বেপারী, কাজিরচর সভাপতি সিদ্দিকুর রহমান খান, সম্পাদক মাষ্টার মনিরুজ্জামান, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল, পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল হাওলাদার প্রমুখ।

Check Also

কলাপাড়ায় প্রিমিয়ার ব্যাংকের শাখা উদ্বোধন

কলাপাড়ায় প্রিমিয়ার ব্যাংকের শাখা উদ্বোধন

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় প্রিমিয়ার ব্যাংক স্থানান্তরিত শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে …

Leave a Reply

Your email address will not be published.