২০ ‍দিন আগে চুরি হওয়া গরু স্ব ইচ্ছায় নিজ গৃহে ফিরে আসলো

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ৪ নং দুধাল ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সুন্দরকাঠী গ্রামের বজলু তালুকদারের গৃহ পালিত একটি বাচ্চা সহ গাভী গত ১৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে চুরি হয়ে যায়।

চুরি হওয়া গরুটি ২ মার্চ শুক্রবার পাদ্রিশিবপুর ইউনিয়নের চেয়ারম্যান হাট চৈতার বাজারে বিক্রির জন্য নিয়ে আসে চোর। অধিক লাভের আশায় ৭০ হাজার টাকার গরু ৫১ হাজার ৫০০ টাকায় ক্রয় করেন ৪ নং দুধাল ইউনিয়নের পিলখানা গ্রামের গরুর ব্যাপারী নুর হোসেন (দিপু)।

বৃহস্পতিবার (৭ মার্চ) উপজেলার ৪ নং দুধল ইউনিয়নের ছাদের হাওলাদারের সাপ্তাহিক হাটে গরুটি নুর হোসেন (দিপু) বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসলে প্রকৃত মূল্য ৭০ হাজার টাকায় গরুটি ক্রয় করেন গরুর মূল মালিক বজলু তালুকদারের প্রতিবেশী মোফাজ্জল হাওলাদার। গরুটি নিয়ে আসার পরে স্থানীয় ও গরুর মালিক বজলু তালুকদার গরুটি তার বলে চিহ্নিত করলে, এলাকায় শুরু হয় চাঞ্চল্য।

এরপরেই গরুর মুল মালিক বজলু তালুকদার গরু দাবি করে বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে বাকেরগঞ্জ থানার এস আই মজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে গরু উদ্ধার করেন এবং তদন্তের স্বার্থে সত্যতা যাচাইয়ের জন্য ক্রেতার বাড়ি থেকে গরুটির রশি ছেড়ে দেন।

এরপরে ক্রেতার বাড়ি থেকে সরাসরি এভাবেই গিয়ে গরুর মূল মালিক বজলু তালুকদারের গোয়াল ঘরে গরুর নিজগৃহে প্রবেশ করে। ক্রেতা মোফাজ্জল হাওলাদার ও স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, এই গরুটি বজলু তালুকদারের গরুই।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান- এভাবে একটা অভিযোগ পেয়েছি চুরি হওয়া গরু উদ্ধার করা হয়েছে। তবে গরু দুইটি স্থানীয় চৌকিদারের জিম্মায় রয়েছে। গরু চুরির বিষয় তদন্ত চলছে তদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বরিশালে টাকা ও স্বর্ণের সঙ্গে ফ্রিজের মাংসও নিয়ে গেছে চোর

বরিশালে ঈদের ছুটিতে ফাঁকা ফ্ল্যাটে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ফ্রিজের মাছ-মাংস, বাথরুমের কল, লাইটসহ মূল্যবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *